বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০২:২২ পূর্বাহ্ন

উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করতে যৌথসভা

উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করতে যৌথসভা

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার সকল ভূমিহীন ও গৃহহীন (ক-শ্রেণি) পরিবারের পুনর্বাসন প্রক্রিয়া যাচাই এবং উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করতে এক যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৪ অগাস্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন এর সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন-রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, ইউনিয়ন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা প্রকৌশলী সুলতানুল ইমাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, সাংবাদিক ইয়াহিয়া খান রুবেল প্রমুখ।

অনুষ্ঠানে মোবাইল ফোনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন-সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজা।

সভায়, উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন তার বক্তব্যে বলেন, ইতিপূর্বে ৬৫৮ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি বরাদ্দ দেয়া হয়েছে। বর্তমানে তালিকা যাচাই-বাছাই চলছে, অতি শীঘ্রই তালিকা চূড়ান্ত করে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে বাড়ীগুলো হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2022 Protidiner Kagoj