বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৮ পূর্বাহ্ন

সদরপুরে ক্যাবের জেলা সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ

সদরপুরে ক্যাবের জেলা সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ

 সদরপুর (ফরিদপুর)  প্রতিনিধি: 

ফরিদপুরের সদরপুরে কনজুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর ফরিদপুর জেলার সভাপতি ও ফরিদপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ এর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার সকালে সদরপুর প্রেস ক্লাব ভবনে উপজেলা ক্যাবের সভাপতি আঃ মজিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ আব্দুল হাই বেপারী, আঃ ওহাব আকন, সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ মহিউদ্দিন আহমেদ, আঃ লতিফ মিয়া, নগরকান্দা ক্যাবের নির্বাহী সদস্য ডাঃ আব্দুর রাজ্জাক, সদরপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাঈদুর রহমান লাবলু, সাংবাদিক হুমায়ন কবির প্রমুখ।

সভায় ফরিদপুর জেলা ক্যাবের সভাপতি ও ফরিদপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ এর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলার জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। বক্তারা মামলাটি প্রত্যাহার এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার নিকট জোর দাবী জানান।

এ সময় তারা প্রতিবাদ সভায় আরো জানান ফরিদপুরের এক শ্রেণির প্রভাবশালী দুষ্কৃতকারী ফরিদপুর কো-অপারেটিভ ব্যাংক ধ্বংস করার জন্য পায়তারা করছে। চিহ্নিত গ্রæপটি সাংবাদিক ও ফরিদপুর কো-অপারেটিভ ব্যাংকের সাবেক সভাপতি শেখ ফয়েজ আহমেদ এর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। তাদের রুখতে সদরপুর ক্যাব সর্বদা প্রস্তুত থাকবে ও যে কোন কর্মসূচী দিতে বাধ্য হবে। সভা পরিচালনা করে উপজেলা ক্যাবের সাধারণ সম্পাদক প্রভাত কুমার সাহা।

শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2022 Protidiner Kagoj