শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

রাউজানে আওয়ামীলীগের ২৩ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে বিশাল সমাবেশ 

রাউজানে আওয়ামীলীগের ২৩ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে বিশাল সমাবেশ 

রাউজানের শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ বিঘ্ন ঘটাতে চাই তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। ষড়যন্ত্রকারী স্বাধীনতা বিরোধী মামলাবাজদের প্রতি এ হুসিয়ারী দেন রাউজান উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা। গতকাল বিকালে হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের এক প্রতিবাদ সভায় এই হুসিয়ারী দেন দলীয় নেতৃবৃন্দরা। প্রতিবাদ সমাবেশে অভিযোগ করা হচ্ছে রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী নেতৃত্বে রাউজানের রাজনৈতিক অঙ্গন বিগত আড়াই দশক ধরে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজমান রয়েছে দেখে স্বাধীনতা বিরোধীরা নেপথ্যে থেকে কলকাটি নেড়ে বিশৃংঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে জনৈক জমির উদ্দিনকে দিয়ে হলদিয়া ইউনিয়নের যুগ্ম সম্পাদক জিয়াউল হক সুমনসহ ২৩জনের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে।

ওই মিথ্যা মামলায় যাদের স্বাক্ষী করা হয়েছে তারাও প্রতিবাদি সমাবেশে এসে বক্তব্য রেখে দায়ের করা মামলা মিথ্যা বলে স্বাধীনতা বিরোধীদের এহেন তৎপরতার নিন্দা জানিয়েছে। উল্লেখ্য জনৈক জমির ৩০ জুলাই হলদিয়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের ২৩ নেতাকর্মীর বিরুদ্ধে তার ঘর ভাংচুরের অভিযোগ করে আদালতে মামলা করে। এই ঘটনায় আওয়ামীলীগের নেতা কর্মীরা ক্ষুদ্ধ হয়ে এই প্রতিবাদ সমাবেশ করে ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানায়। ইউনিয়নের বৃক্ষভানুপুর এলাকার শহীদ জাফর সড়কে এই প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্থানীয় চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম।

 

রুনু ভট্টচার্য্যরে সঞ্চালনায় এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। বক্তব্য রাখেন আ.লীগ নেতা বশির উদ্দিন খান, সাবেক চেয়ারম্যান আবদুল মোমেন চৌধুরী, বিএম জসিম উদ্দিন হিরু, মুক্তিযোদ্ধা আবু তাহের, আওয়ামীলীগ নেতা মাহবুল আলম, এস এম বাবর, যুবলীগ নেতা মোহাম্মদ মনছুর উদ্দিন, মোহাম্মদ জাবেদ। উল্লেখ্য, মিথ্যা মামলা দায়েরকারী জমির উদ্দিনের বিরুদ্ধে রাউজান থানায় ৬টি মামলা রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |