বুধবার, ১২ Jun ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

মিঠাপুকুরে ব্যতিক্রমধর্মী শোক দিবস পালন

মিঠাপুকুরে ব্যতিক্রমধর্মী শোক দিবস পালন

মিল্লাত হাসান,মিঠাপুকুর
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১৭ টি ইউনিয়নে একযোগে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে ১৫ ই আগস্ট এর শোক দিবস পালন করলেন রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব  মোতাহার হোসেন মওলা। এ বিষয়ে জনাব মোতাহার হোসেন মাওলানা প্রতিদিনের কাগজকে বলেন, আজ বঙ্গবন্ধু নেই। আছে তার অগণিত সৈনিক।তার আদর্শই উপনীত হয়ে আজ এই দিনটি পালন করে আসছি। ১.খোড়াগাছ, ২.রানিপুকুর, ৩. পায়রাবন্দ, ৪.ভাংনী, ৫.বালারহাট, ৬. কাফ্রিখাল, ৭.লতিবপুর, ৮.চেংমারী,৯.ময়েনপুর,১০.বালুয়া মাসিমপুর, ১১.বড়বালা, ১৩.গোপালপুর, ১৪.দূর্গাপুর,১৫. বড় হযরতপুর,১৬.মির্জাপুর,১৭.ইমাদপুর।
এছাড়া তিনি মিঠাপুকুর উপজেলা চত্বর মডেল মসজিদ প্রাঙ্গণ সংক্ষিপ্ত ভাষণে তিনি বলেন, আমরা আগামী দিনের স্বপ্নের সোনার বাংলা গড়াবো যেখানে থাকবে না শোষণ, নিপীড়ন,অন্যায়, অত্যাচার আর যবর দখল। গণতন্ত্রকে বুকে ধারণ করে সোনার বাংলাকে এগিয়ে নিয়ে যাবে।
আমরা বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুর পরিবারের কাছে ঋণী।এই বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর জন্যই পেয়েছি তাই বঙ্গবন্ধুর এবং তার স্বপরিবারের ১৫ ই আগস্ট এর নৃশংস হত্যাকান্ডের মতো জঘন্যতম হত্যাকান্ড পৃথিবীর বুকে আর ঘটে নাই।তাই মহান আল্লাহর দরবারে দোয়া করি সবাইকে বেহেস্তের উচ্চ আসন দান করেন।
  অনুষ্ঠান শেষে তিনি সাধারণ জনগণের মাঝে নিজ হাতেই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |