বুধবার, ১২ Jun ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

ভূঞাপুরে শিক্ষিকার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ভূঞাপুরে শিক্ষিকার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আমিনুল ইসলাম টাঙ্গাইল থেকে:
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার উপর হামলার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভূঞাপুর উপজেলা শাখা।
বুধবার(১৭ আগস্ট) বিকালে উপজেলা পরিষদ চত্বরে সহকারি শিক্ষিকা আকলিমার উপর হামলার প্রতিবাদ ও চিহ্নিত সন্ত্রাসীদের বিচারের দাবিতে মানববন্ধন করেন এবং  উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেন।
মানববন্ধনে বক্তারা শিক্ষিকার উপর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের বিচারের দাবি জানিয়ে বলেন, এমন ন্যাক্কারজনক হামলার চিহ্নিত সন্ত্রাসীদের দ্রত গ্রেফতার করে তাদের আইনের আওতায় আনার জন্য আহবান জানান।
মানবন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি আঃ রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, ভূঞাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মমতাজ খানম, গোবিন্দাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান, জিগাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,পাটিতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আঃ ছালাম মিয়া, ছাব্বিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহ আলম খান, ধুবলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাসরিন সুলতানা প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত সোমবার(৮ আগস্ট) সকাল ৮টা ৪৫ ঘটিকার সময় শিক্ষিকা আকলিমা তার কর্মস্থল বিদ্যালয়ে যাওয়ার সময় পৌর এলাকার চিহ্নিত সন্ত্রাসী কুতুবপুর গ্রামের রাজিব, আলমগীর, আনোয়ার ও নাসরিন পথে বাঁধা প্রদান করে লাঞ্চিত ও হামলা করে এবং গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |