রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

গৌরীপুরে আইএফআইসি ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

গৌরীপুরে আইএফআইসি ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

মো. হুমায়ুন কবির,গৌরীপুর
ব্যাংকিংসেবা অতি সহজ শর্তে তথা সহজ প্রক্রিয়ায় তৃণমূল গ্রাহকের কাছাকাছি  পৌঁছে দেওয়ার লক্ষে আইএফআইসি ব্যাংকের ময়মনসিংহের গৌরীপুর উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৪ আগস্ট) সকালে পৌরসভা এলাকার নতুন বাজারস্থ  সাদিয়া প্লাজা ভবনের ২য় তলায় এই ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ।
এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন ব্যাংকের গ্রাহকরা হলেন ব্যাংকের প্রাণ। সুতরাং ব্যাংক কর্তৃপক্ষকে গ্রাহকসেবার মানোন্নয়নে সবসময় নজর দিতে হবে। পাশাপাশি গ্রাহকদেরও ব্যাংকের নিয়ম কানুন দেখতে হবে। ব্যাংক এবং গ্রাহকদের মধ্যে যথাযথ সমন্বয় হলেই উভয় পক্ষের উদ্দেশ্য বাস্তবায়ন হবে। আলোচনা ও সংক্ষিপ্ত দোয়া শেষে ফিতা কেটে ব্যাংকের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও হাসান মারুফ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক প্রধান কার্যালয়ের হেড অব ব্যাচ মোঃ শাহ আলম ভুইয়া, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক শেফায়াতুল ইসলাম,  আওয়ামী লীগ নেতা অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা শওকত উজ্জামান শাহীন, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন , বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিনসহ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ি গণ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |