বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

দূর্গাপুরে বাদীকে শায়েস্তা করতে থানায় অভিযোগ দিয়েছে আসামী

দূর্গাপুরে বাদীকে শায়েস্তা করতে থানায় অভিযোগ দিয়েছে আসামী

 শেখ মামুনুর রশীদ মামুনঃ

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার গন্ডাবেড় গ্রামের আব্দুল হামিদ এর ওপর সন্ত্রাসী হামলা ও লুটপাটের মামলার প্রধান আসামি একই গ্রামের ওমর ফারুক ওরফে জুন্নুন, বাদী হয়ে তাকে আসামী করা মামলার বাদী আব্দুল হামিদ সহ মামলায় স্বাক্ষী তার পরিবারের অন্যান্য ভাইদের আসামী করে দূর্গাপুর থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, গত ২৫/০৫/২০২২ সকাল ৮ ঘটিকায় পাওনা টাকা চাওয়ার অপরাধে আবদুল হামিদ সহ তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা চালায় ওমর ফারুক ওরফে জুন্নুন ও তার ছোট ভাই মাসুদ সহ আরও অনেকে।

এ বিষয়ে দূর্গাপুর থানায় মামলা রয়েছে। যার নং ৬ তাং,২৫/০৮/২০২২। স্হানীয় সূত্রে জানা গেছে, পূর্ব সূত্রতার জেরেই , আব্দুল হামিদ ও তার বড় ভাই নুরুল আমিন, ইউসুফ আলী, মোনায়েম কে সাজানো অভিযোগ দিয়ে প্রতিনিয়ত হয়রানির চেষ্টা চালিয়ে যাচ্ছে । এমনকি নিজের পুকুরের মাছ নিজেই বিষ দিয়ে মেরে, নিজেরাই মিথ্যা সাক্ষী হয়ে স্হানীয় পুলিশকে মেনেজ করে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির চেষ্টা চালিয়ে যাচ্ছে ।,অবশ্য বিষয় টি নিয়ে স্হানীয় এলাকায় সমালোচনার ঝড় বইছে । ইতিমধ্যে দূর্গাপুর থানার এস আই মীর্জা শফিকুল ইসলাম, ভুক্তভোগী আব্দুল হামিদ কে ফোন করে বলেন বাড়ি থেকে সরে যাও, তা নাহলে ধরে নিয়ে আসবো।

এদিকে এমন ষড়যন্ত্র মূলক পরিস্থিতিতে আব্দুল হামিদের পরিবার বিব্রত ও আতংকিত। ভুক্তভোগী আব্দুল হামিদ ও পরিবার এমন ষড়যন্ত্র মূলক পরিস্থিতি থেকে মুক্তি চায় বলে এ প্রতিনিধি কে জানান। জুন্নুনের দাবি তার অভিযোগ সত্য, তার পুকুরের মাছ মেরে ফেলা হয়েছে। তবে প্রশাসনের ভাবমূর্তি রক্ষায়, বিষয় টি নিরপেক্ষ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া উচিত বলে মনে করেন স্হানীয় সচেতন মহল।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |