শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

গৌরীপুরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণ

গৌরীপুরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণ

মো. হুমায়ুন কবির, গৌরীপুর
ময়মনসিংহের গৌরীপুরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকামন্ডলীর মধ্যে মত বিনিময়ের লক্ষ্যে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।  শনিবার (২৭ আগস্ট) অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী  মোঃ আনোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক ময়মনসিংহ বিভাগ ড. উম্মে আফসারী জহূরা,বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার গৌরীপুর হাসান মারুফ।
পদার্থের ইন্সট্রাক্টর এ কে এম মনিরুল হাসানের সঞ্চালনায় স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকবৃন্দের মধ্যে থেকে পরামর্শমূলক বক্তব্য রাখেন- সাবেকুন নাহার, মোঃ শহিদুল ইসলাম,সৈয়দা মানহা সিদ্দিকী, বাবু চন্দন  কুমার বিশ্বাস, ও রতন। অভিভাবক সমাবেশে ইউএনও  বলেন, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ, ও অভিযোগসমূহ ভবিষ্যতে এ স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।
 প্রধান অতিথি বলেন এ অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকবৃন্দের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও প্রস্তাবনাসমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।
অভিভাবক সমাবেশে শ্রেণি শিক্ষকগণের মধ্যে বক্তব্য দেন গণিতের ইন্সট্রাক্টর এনামুল হক(ষষ্ঠ),ইংরেজির ইন্সট্রাক্টর বেলাল হোসেন(৭ম), ইন্সট্রাক্টর রসায়ন আবিদ হোসেন রাফি(৮ম), বিল্ডিং ইন্সট্রাকশনের চীফ ইন্সট্রাক্টর মাজেদা বেগম, ময়মনসিংহ আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিদর্শক মোঃ সফিকুল ইসলাম। এছাড়াও  স্কুল এ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ,অন্যান্য অভিভাবকবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরষ্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |