শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

আটোয়ারীতে ৩২১ বোতল ফেনসিডিল সহ স্বামী ও স্ত্রী’ আটক

আটোয়ারীতে ৩২১ বোতল ফেনসিডিল সহ স্বামী ও স্ত্রী’ আটক

মোঃ আকাশ ইসলাম, আটোয়ারী পঞ্চগড় :
পঞ্চগড়ের আটোয়ারীতে ভারতীয় নিষিদ্ধ ঘোষিত মাদকদ্রব্য ৩২১ বোতল ফেনসিডিলসহ স্বামী ও স্ত্রী’কে আটক করেছে বারঘাটি পুলিশ।। সোমবার রাত সাড়ে ৯টায় উপজেলার বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস,আই মোঃ মাসুদ রানা সঙ্গীয় ফোর্স সহ এ অভিযানে নেতৃত্ব দেন।
পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ধামোর ইউনিয়নের পুরাতন আটোয়ারী (দিঘিরকোন) গ্রামের জনৈক শারীরিক প্রতিবন্ধী মলিন সরকারের শয়ন কক্ষের মালামাল রাখার ব্যবহৃদ মাচাং এর নীচে ভারতীয় নিষিদ্ধ ৩২১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
এসময় পুলিশ মলিন সরকার (৫৫) সহ তার স্ত্রী শেফালী রানীকে(৪৫) আটক করে। সরজমিন বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রে গেলে আটক প্রতিবন্ধী মলিন ও তার স্ত্রী সাংবাদিকদের জানায়, তাদের বাড়ির প্রতিবেশী জনৈক মোঃ নুরুজ্জামানের পুত্র এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ মন্টু তাদের দারিদ্র্যতাকে পুঁজি করে কিছু অর্থের লোভ দেখিয়ে অল্প কিছুদিন ধরে স্বল্প সময়ের জন্য তাদের বাড়িতে ফেনসিডিল এনে রাখতেন এবং সুযোগ বুঝে ফেনসিডিলের চালান অন্যত্র পাঠিয়ে দিতেন।
এ ঘটনায় মঙ্গলবার আটোয়ারী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে এবং আটককৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এমনটি জানান আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |