শনিবার, ১৫ Jun ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

কুলিয়ারচরে প্রাইমারি স্কুলের পাঠদান ব্যাহত করে ফুলেল শুভেচ্ছা

কুলিয়ারচরে প্রাইমারি স্কুলের পাঠদান ব্যাহত করে ফুলেল শুভেচ্ছা

মো. নাঈমুজ্জামান নাঈম, কিশোরগঞ্জঃ
কিশোরগঞ্জের কুলিয়ারচরে নতুন যোগদানকৃত উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল আলীম রানাকে রবিবার ও সোমবার (৪-৫ সেপ্টেম্বর) দুদিনব্যাপী ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেছেন উপজেলার ৭৪টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২০০ শিক্ষক। দুদিনেই সকাল বেলা শিক্ষকদের একটি অংশ উপজেলা শিক্ষা অফিসে চলে আসায় প্রাক-প্রাথমিক শ্রেণীর ছাত্রছাত্রীদের লেখাপড়া ব্যাহত হয়েছে বেশি। সরেজমিন জানা যায়, আজ সকাল ১০টা ১০ মিনিটে নতুন করে জাতীয়করণ হওয়া ১৬টি প্রাইমারি স্কুলের প্রায় ৪০জন শিক্ষক শিক্ষা অফিসারকে ফুলের তোড়া দেন।

রবিবার (৪ সেপ্টেম্বর) দুইবারে প্রায় ১৫০জন শিক্ষক শিক্ষা অফিসে এসে বেলা সাড়ে ১২টার পর এবং বেলা আড়াইটার পর বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সদস্য এসে বেলা সাড়ে তিনটার দিকে অফিসারকে ফুলের তোড়া দেন।

উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল আলীম রানা সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে সাংবাদিকদের জানান, তিনি কোনো শিক্ষককেই স্কুল ফেলে রেখে তাকে ফুল দিয়ে বরণ করতে আসতে বলেননি। তারপরও অনেকে এসেছেন। তিনটি গ্রুপকে আপনি নিজেই তিনবারে আসতে বলেছেন বলেই তারা আলাদা আলাদা গ্রæপ করে এসেছেন শিক্ষকরা বলছেন। শিক্ষকদের এমন বক্তব্যের ব্যাপারে তিনি বলেন, ‘আমার ভুল হয়ে গেছে। আর এমন হবে না’। তাঁর মতে, বৃষ্টির কারণে শিক্ষকদের স্কুলে ফিরে যেতে দেরি হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |