বুধবার, ১২ Jun ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

মাধবদীতে দলীয় কর্মসূচি পালনে মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর বিকল্প নেই

মাধবদীতে দলীয় কর্মসূচি পালনে মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর বিকল্প নেই

মাধবদীতে দলীয় কর্মসূচি পালনে মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর বিকল্প নেই

মোঃ সালাহউদ্দিন আহমেদ, মাধবদী : দলীয় কর্মসূচি পালনে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন মাধবদী শহর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও মাধবদীর পৌরপিতা মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন প্রধান মানিক এর বিকল্প নেই। ১৯৯০ সালে ছাত্রলীগে যোগদানের মাধ্যমে রাজনীতিতে পা-রাখেন বর্তমান মাধবদী পৌরসভার মেয়র। পরবর্তী সময়ে নরসিংদী সদর থানা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেন তিনি।

১৯৯৪ সালে প্রথম মাধবদী পৌরসভা গঠিত হয়। পৌরসভা গঠন করার পর তিনি পৌর ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন। এরপর ২০০৩-২০১৪ সাল পর্যন্ত পৌর যুবলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন তিনি। ২০১৪ সালের ৬ ডিসেম্বর মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দলকে সুসংগঠিত করার কাজে আত্মনিয়োগ করেন বর্তমান এই মেয়র। মোশাররফ হোসেন প্রধান মানিক এর নেতৃত্বে মাধবদী শহর আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাধবদী পৌরসভায় প্রতিটি ছোট-বড় দলীয় কর্মসূচি পালন করেন জাঁকজমকপূর্ণ ভাবে।

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাধবদী পৌরসভায় ৭৪ পাউন্ড কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৭৪ টি কোরআন খতমের মধ্যেদিয়ে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় মাধবদী পৌরসভায়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৯৩ টি কোরআন খতম দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাধবদী পৌরসভার ১২টি ওয়ার্ডে মুরগী ও গরুর মাংস দিয়ে ৯০ড্যাগ খিচুড়ি বিতরণ করা হয়। এবং মাধবদী পৌর হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন প্রধান মানিক এর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামিলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিটি শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । মাধবদী শহর আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বলেন মাধবদীতে দলীয় কর্মসূচি পালনে ও আওয়ামিলীগকে ঐক্যবদ্ধ রাখতে মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর বিকল্প নেই ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |