শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

শ্রীপুরে পর্ণোগ্রাফি, অপহরণ ও চাঁদাবাজ চক্রের দুই নারীসহ গ্রেপ্তার ৬

শ্রীপুরে পর্ণোগ্রাফি, অপহরণ ও চাঁদাবাজ চক্রের দুই নারীসহ গ্রেপ্তার ৬

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

 

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকা থেকে প্রতারক চক্রের মূলহোতা ২নারীসহ ০৪জন পুরুষ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অজ্ঞাত মোবাইল নম্বরে পরিচয়ের সূত্র ধরে ব্ল্যাকমেইল, পর্ণোগ্রাফি, অপহরণ ও চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে আসামিদের বিরুদ্ধে। ‌ মঙ্গলবার (৩০ আগস্ট) গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মুলাইদ মধ্যপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‍্যাব ১ এর কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল

ইসলাম। পরে গোপন সংবাদের ভিত্তিতে আবু হানিফ(৩৪) এর এক রুম বিশিষ্ট ভাড়াকৃত বাসায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের মূলহোতা মেহেদী হাসান সঞ্চয় (১৯), লিপি আক্তার উরফে স্বর্ণা(৩৮), মোছাঃ লাভলী আক্তার(৩৯), আবু হানিফ(৩৪), মোঃ বাদল মিয়া (৩৮), মোঃ গোলাম রাব্বী(২০)দেরকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায় অজ্ঞাত এক ব্যক্তি ভিকটিমকে কৌশলে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে ভিকটিমকে আটক রেখে মারধর করে তার কাছে থাকা সব কিছু ছিনিয়ে নেয় এবং তার মুক্তির জন্য এক লাখ টাকা দাবী করে। আসামীদের নিকট হতে অশ্লীল ছবি ও গোপন ভিডিও ধারণ কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ সর্বমোট ০৭টি মোবাইল ফোন, নগদ ২৪০/-(দুইশত চল্লিশ)টাকা ও ০১টি লোহার পাত উদ্ধার করা হয়। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |