রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

‘কিল হিম’ সিনেমায় পারিশ্রমিক দিয়ে অনন্ত জলিলের রেকর্ড

‘কিল হিম’ সিনেমায় পারিশ্রমিক দিয়ে অনন্ত জলিলের রেকর্ড

প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করছেন অনন্ত জলিল ও নায়িকা বর্ষা। এই তারকা জুটির নতুন ছবির নাম ‘কিল হিম’। ‘সুনান মুভিজ’-এর ব্যানারে ছবিটি পরিচালনা করবেন এম.ডি ইকবাল। এ ছবির জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন অনন্ত-বর্ষা? এই প্রশ্ন ছিল অনেকের। অবশেষে সেই কৌতূহলের অবসান হলো।

শনিবার (৩ সেপ্টেম্বর) এফডিসিতে অনুষ্ঠিত ছবির মহরতে জানা গেল, অনন্ত জলিল ‘কিল হিম’ ছবির নায়ক হিসেবে পাবেন ৪০ লাখ টাকা। তার হাতে এদিন আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল।

তিনি এ সময় জানান, ‘কিল হিম’ ছবির জন্য ৪০ লাখ টাকা পারিশ্রমিক নেবেন অনন্ত জলিল। নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ।

অনুষ্ঠানে ঢাকাই সিনেমার ইতিহাসে ৪০ লাখ টাকা পারিশ্রমিক পাওয়ার রেকর্ড কোনো নায়কের, এ তথ্যও নিশ্চিত করলেন পরিচালক ইকবাল। ‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। এতে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে অক্টোবরে।

মহরতে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকেই। ছিলেন প্রযোজক ও পরিচালক সমিতির নেতারাও। মহরতে জানানো হয়, আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘কিল হিম’।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |