সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

আমিরের পথে হাঁটছেন বিজয়

আমিরের পথে হাঁটছেন বিজয়

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে।

গত ২৫ আগস্ট মুক্তি পাওয়ার পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে বহুল আলোচিত এই সিনেমা। এরপর নানা বিষয়ে বিতর্কেও জড়ান বিজয়। অবশেষে বলিউড অভিনেতা আমির খানের পথে হাঁটতে যাচ্ছেন ‘ডিয়ার কমরেড’খ্যাত এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর পারিশ্রমিক নেননি আমির খান। এবার সেই পথেই হাঁটবেন বিজয় দেবরকোন্ডা। নিজের পারিশ্রমিক থেকে ৬ কোটি রুপির বেশি ফেরত দেবেন এই অভিনেতা। এ সিনেমার জন্য বিজয় দেবরকোন্ডা ৩৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪১ কোটি ৭৫ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন।

বড় বাজেটে নির্মিত হয়েছে ‘লাইগার’ সিনেমা। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুক্তির দ্বিতীয় দিন থেকেই টিকিট বিক্রি কমতে শুরু করে। সর্বশেষ ৬৫ কোটি রুপিতে গিয়ে থমকে যায় বিজয়-অনন্যার এই সিনেমার আয়।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হয়। তা ছাড়াও তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তি দেন নির্মাতারা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |