বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১০:৫১ অপরাহ্ন

নিজের সিনেমার সমালোচনায় রণবীর

নিজের সিনেমার সমালোচনায় রণবীর

জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। মুক্তির অপেক্ষায় তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত তিনি।

এদিকে সিনেমা মুক্তির আগে বয়কট আতঙ্কে নির্মাতারা। তবে রণবীর মনে করেন বিষয়বস্তু ঠিক থাকলেও বক্স অফিসে এটির কোনো প্রভাব পড়বে না। এক সংবাদসম্মেলনে এ কথা বলতে গিয়ে তার ‘শমশেরা’ সিনেমার সমালোচনা করেন এই অভিনেতা।

রণবীর কাপুর বলেন, ‘আমি অন্যের সিনেমা নিয়ে বলতে চাই না। নিজের উদাহরণ দিয়ে বলি। আমার একটি সিনেমা দেড় মাস আগে মুক্তি পেয়েছে, শমশেরা। এই সিনেমা নিয়ে আমি কোনো নেতিবাচকতা অনুভব করিনি।’

পরে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে এই অভিনেতা বলেন, ‘যদি কোনো সিনেমা বক্স অফিসে না চলে, তাহলে বুঝতে হবে দর্শক সেটি পছন্দ করেনি। দিনের শেষে সবটাই বিষয়বস্তুর ওপর নির্ভরশীল। যদি ভালো সিনেমা তৈরি করেন, মানুষের মনোরঞ্জন হয়, তাহলে নিশ্চয় তারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখবে। যদি সিনেমা ব্যর্থ হয়, তাহলে সেটা অন্য কোনো কারণের জন্য নয়। ব্যর্থতার একমাত্র কারণ সিনেমার বিষয়বস্ত বাজে ছিল। আমার মনে হয় এটাই একমাত্র সঠিক উত্তর।’

গত জুলাইয়ে মুক্তি পেয়েছিল রণবীর কাপুরের ‘শমশেরা’। সিনেমাটির মাধ্যমে প্রায় চার বছর পর বড় পর্দায় ফেরেন এই অভিনেতা। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই সিনেমা। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মাত্র ৬৪ কোটি রুপি আয় করে। যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমাতে আরো অভিনয় করেন বাণী কাপুর ও সঞ্জয় দত্ত।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ মিডিয়া লিমিটেড © All rights reserved © 2023 Protidiner Kagoj |