রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

দুর্নীতি মামলায় রিজেন্ট সাহেদের জামিন স্থগিত

দুর্নীতি মামলায় রিজেন্ট সাহেদের জামিন স্থগিত

পদ্মা ব্যাংকে (সাবেক ফারমার্স ব্যাংক) ঋণের নামে প্রায় পৌনে ৩ কোটি টাকা আত্মসাধের অভিযোগে দুদকের করা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত। আজ সোমবার (১ আগস্ট) দুদকের করা আবেদনে আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন।

এ সময় আদালতে দুদকের আইনজীবী হিসেবে ছিলেন এ্যাডভোকেট খুরশীদ আলম খান। এর আগে বিচারপতি এস এম কুদ্দুস জামান ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ গত ২৮ জুলাই সাহেদকে জামিন দেন। ২০২০ সালে সাবেক ফারমার্স ব্যাংকে ঋণ জালিয়াতির অভিযোগে সাহেদসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেন দুদকের প্রধান কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ শাহাজাহান মিরাজ। এ মামলায় হাইকোর্টে জামিন আবেদন করেন। পরে হাইকোর্ট জামিন প্রশ্নে রুল জারি করেন। দুদকের আইনজীবী খুরশীদ আলম খান জানিয়েছেন, গত ২৮ জুলাই সেই রুল মঞ্জুর করেছেন।

রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় ২০২০ সালের ৬ জুলাই অভিযান চালায় র‌্যাব। এ সময় করোনা ভুয়া পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ ব্যাপক অনিয়মের সন্ধান পায় র‍্যাব। পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়। পরে ১৫ জুলাই সাহেদকে সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেই থেকে কারাবন্দি সাহেদ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |