শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

কেরানীগঞ্জে গ্যাস লিকেজের আগুনে দগ্ধ মৃতের সংখ্যা বেড়ে পাঁচজন

কেরানীগঞ্জে গ্যাস লিকেজের আগুনে দগ্ধ মৃতের সংখ্যা বেড়ে পাঁচজন

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা মান্দাইল জেলে পাড়া এলাকার গ্যাস লিকেজ থেকে দগ্ধ ছয় জনের মধ্যে সোনিয়া (২৬) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনের মৃত্যু হল। বাকি ইয়াসিনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়। অগ্নিকাণ্ডে তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছে চিকিৎসক।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদের কাছে এ বিষয়ে জানতে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত পরিবারের পক্ষ থেকে মামলা করতে কেউ রাজি নয়। তাই আমরা এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারিনি।

উল্লেখ্য, মঙ্গলবার (৩০ আগস্ট) ভোরে গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের দগ্ধ হওয়ার পর অগ্নিদগ্ধ ছয় জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেয়া হলে ঐ দিনই চিকিৎসাধীন অবস্থায় শিশু মরিয়মের (৮) মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে শাহাদাত (২০) ও সন্ধ্যায় বেগম(৬০) এবূ সর্বশেষ গতকাল ভোরে ইদুনী বেগম (৫০)এর মৃত্যু হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |