রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
জমি বিক্রির টাকা চাওয়া মাকে মেরে আহত করল ছেলে

জমি বিক্রির টাকা চাওয়া মাকে মেরে আহত করল ছেলে

জমি বিক্রির টাকা চাওয়া বৃদ্ধ মাকে মেরে গুরুত্ব আহত করল ছেলে,তার বৌ ও নাতি। এঘটনায় গুরুতর আহত বৃদ্ধা সায়েদা খাতুন(৭০) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মৃত শাহাব উদ্দিনের স্ত্রী সায়েদা খাতুন(৭০)বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এমন ঘটনায় তাহিরপুর থানার এসআই শাহাদাৎ হোসেন একটি লিখিত অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেছেন। এমনি ঘটনা ঘটেছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রাম। গত মঙ্গলবার বিকেলে বৃদ্ধা সায়েদা খাতুনের নিজ বাড়িতে বেধরক মারপিট করে অজ্ঞান করে ফেলে।

আহত বৃদ্ধা সায়েদা খাতুনের জামাতা আব্দুল আলিম জানান, আমার শ্বশুরের কোন সম্পত্তি ছিল না। শ্বাশুরীর বাবার সম্পত্তি এনেছিলেন। ঐ সম্পত্তি পুত্র সাইকুল ইসলামের নিকট ২ লক্ষ টাকায় দলিলমূলে বিক্রি করেছিলেন। বিক্রিত জমির টাকা চাইতে গিয়ে পুত্র সাইকুল,তার ছেলে মামুন ও তার স্ত্রী ফুলবানু লোহার রড,লাটি নিয়ে বৃদ্ধা সায়েদা খাতুনকে বেধরক মারপিট করে অজ্ঞান করে ফেলে।

এ অবস্থায় সায়েদা খাতুনের দ্বিতীয় ছেলে হাইকুল ইসলাম তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে সন্ধ্যায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত বৃদ্ধা সায়েদা খাতুন বাদী হয়ে গতকাল বুধবার দুপুরে পুত্র সাইকুল, স্ত্রী ফুলবানু,ছেলে মামুন মিয়া, সাইকুলের শ্যালক কাউছারসহ ৪জনকে অভিযুক্ত করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, আহত বৃদ্ধা সায়েদা খাতুন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শরীর এবং হাত পায়ে অনেক আঘাত রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |