সোমবার, ১৫ Jul ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

আপডেট
মাঝরাতে উত্তাল ঢাবি, পদত্যাগের ঘোষণা দিলেন ছাত্রলীগের চার নেতা রাতে হঠাৎ শিক্ষার্থীদের বিক্ষোভের ডাক, উত্তপ্ত ঢাবি তাহলে কি রাজাকারের নাতিরা কোটা পাবে, প্রধানমন্ত্রীর প্রশ্ন সংঘাত যেন না হয় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ দাউদকান্দির শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা কর্ণফুলীতে লালচান্দা বলে বিষাক্ত পিরানহা বিক্রি, প্রশাসনের নজরধারী নেই বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম পদ্মা নদী ভাঙ্গন রোধে নিজস্ব অর্থায়নে কাজ করছেন, মোস্তফা মুন্সী  চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান এবং গণপদযাত্রা শুরু বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত
গৌরীপুরে মোবাইল কোর্টে হিরোইনসহ একজন আটক,কারাদন্ড প্রদান

গৌরীপুরে মোবাইল কোর্টে হিরোইনসহ একজন আটক,কারাদন্ড প্রদান

মো. হুমায়ুন কবির,গৌরীপুর
ময়মনসিংহে গৌরীপুরে ১১ আগস্ট (বৃহস্পতিবার) রাতে মোবাইল কোর্ট পরিচালনা করে হিরোইন  সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ০১ জনকে আটক করে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা পৌরসভাধীন নয়াপাড়া  এলাকার  মোঃ বাপ্পী চৌধুরীর পুত্র  মোঃ আরাফাত চৌধুরী টগর (২৫) রাত ২১ঃ১০ টায় রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় মিলনের দোকানের ভিতর থেকে ০৪ (চার) পুরিয়া হেরোইনসহ (যার আনুমানিক মূল্য ১০,০০০/-) ধৃত হয়। তাকে  ঘটনাস্থলেই মোবাইল কোর্টে ০১ বছর ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫,০০০/- টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর মোঃ নাজমুল হাসান  ও তার  চৌকশ টীম । তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করার নির্দেশ প্রদান করা হয়।
সূত্র জানায়, টগরের বিরুদ্ধে  মাদকের একাধিক মামলায় সে জামিনে রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |