বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

বিএনপি কর্মী নয়, অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে: আইনমন্ত্রী

বিএনপি কর্মী নয়, অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে: আইনমন্ত্রী

আন্দোলন দমন করতে বিএনপি নেতাকর্মীদের মামলায় গ্রেপ্তার করা হচ্ছে না, বরং অপরাধীদের গ্রেপ্তার করে সরকার আইনের আওতায় আনছে বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ধামরাই উপজেলার কালামপুর এলাকায় কালামপুর সাবরেজিস্ট্রার অফিসের নতুন ভবন উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

মন্ত্রী আনিসুল হক এসময় বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকার বাধা দেবে না। তবে আন্দোলনের নামে কেউ জ্বালাও-পোড়াও করলে সরকার কঠোর হাতে দমন করবে, কাউকে ছাড় দেবে না।

তিনি বলেন, বর্তমানে মিথ্যা মামলা দিয়ে বিএনপির কোনো নেতাকর্মীকে সরকার গ্রেপ্তার করছে না। আগের অনেক মামলায় বিএনপির নেতাকর্মীরা পালিয়ে ছিলেন, তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, তিনি এখন বিভিন্ন মামলায় জামিনে আছেন। অসুস্থ হলে আইন অনুযায়ী তাকে দেশেই চিকিৎসা নিতে হবে, বিদেশে যাওয়ার কোনো সুযোগ নেই।

সাবরেজিষ্ট্রার অফিসের নতুন ভবন উদ্বোধন শেষে আইনমন্ত্রী সেখানে বৃক্ষ রোপণ করেন ও আলোচনা সভায় যোগদান করেন।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সংসদ সদস্য বেনজীর আহমেদ, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহিদুল আলম ঝিনুকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |