শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

আপডেট
আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনের মুখ্য আলোচক বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের পরিচালক

আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনের মুখ্য আলোচক বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের পরিচালক

বশেফমুবিপ্রবি প্রতিনিধি:

” ইন্টারন্যাশনাল সামিট ফর কোয়ালিটি এডুকেশন-২০২৩”এ যোগ দিতে শ্রীলঙ্কার কলম্বোতে গেলেন জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এবং প্রকল্প পরিচালক অধ্যাপক কর্নেল (অব:) কাজী শরীফ উদ্দিন। ৩০জানুয়ারি থেকে ১লা ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হতে যাওয়া সামিটে তিনি মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখবেন।

ইন্টারন্যাশনাল সামিট ফর কোয়ালিটি এডুকেশন – 2023, ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন ফর কোয়ালিটি এডুকেশন (IAfQE) দ্বারা আয়োজিত হচ্ছে যা একটি আন্তর্জাতিক অলাভজনক শিক্ষা সংস্থা যা 2030 সালে টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনে শিক্ষার মান উন্নত করার জন্য কাজ করছে। এবারের সামিটে “টেকসই উন্নয়নের জন্য শিক্ষা (ESD)” এবং “সবুজ শিক্ষা” এর উপর আলোকপাত করা হবে।

গণমাধ্যম ব্যক্তিত্ব,সাবেক চৌকস সেনা কর্মকর্তা কর্নেল (অব:) শরীফ একাধারে নিরাপত্তা বিশ্লেষক, লেখক ও কলামিস্ট।ঢাকার মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজের সাবেক এই অধ্যক্ষ দুবাইতে পরপর দুইবার ‘প্রিন্সিপাল অব দ্য ইয়ার’ নির্বাচিত হয়েছিলেন।

তিনি অস্ট্রেলিয়াতে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ, দক্ষ প্রশাসক হিসেবে ২০১৫ সালে ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুর থেকে ই-জিএল ও ২০১৬ সালে ইউনিভার্সিটি অব কুয়ালালামপুর থেকে উচ্চতর প্রশিক্ষণ নেন।

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |