শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

আপডেট
বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজু মিয়া, নোবিপ্রবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ মার্চ) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার মরদেহ দেখতে পায় অন্যান্য শিক্ষার্থীরা। এরপর প্রশাসনকে খবর দেন তারা।

মৃত শিক্ষার্থীর নাম আপ্রশি মারমা (২২)। তিনি সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।  তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলায়। ঝুলন্ত মরদেহটি মালেক উকিল হলের ছাদে পাওয়া গেলেও তিনি ভাষা শহীদ আব্দুস সালাম হলের ২১২ নম্বর কক্ষের আবাসিক ছাত্র ছিলেন।

শিক্ষার্থীর মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে, বিষয়টি দ্রুত তদন্তের দাবি শিক্ষার্থীদের। মৃত শিক্ষার্থীর কক্ষের একজন শিক্ষার্থী নিজাম উদ্দিন। তিনি বলেন, আপ্রশি মারমা প্রায়ই মালেক উকিল হলে খাবার খেতে যেত। সেখানে তার বন্ধু ও বড়ভাইদের সাথে সময় কাটাতেন তিনি। তবে এমন ঘটনা কীভাবে ঘটেছে বা ঘটতে পারে সে ব্যাপারে কিছুই বলতে পারেননি তিনি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়েই আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে যাই এবং ঝুলন্ত অবস্থায় ঐ শিক্ষার্থীর মরদেহ দেখতে পাই। এরপর ঘটনাস্থলে পুলিশের স্পেশাল টিম, পিবিআই টিম আসে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |