শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

বনেক মিডিয়া অ্যাওয়ার্ড- ২০২৪ পাচ্ছেন ১০ সম্পাদক ও ৫৭ সাংবাদিক

বনেক মিডিয়া অ্যাওয়ার্ড- ২০২৪ পাচ্ছেন ১০ সম্পাদক ও ৫৭ সাংবাদিক

নিজস্ব সংবাদদাতা : গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) মিডিয়া অ্যাওয়ার্ড -২০২৪ পাচ্ছেন দশ সম্পাদক ও ৫৭ সাংবাদিক ।
আগামী ৫ নভেম্বর জাতীয় প্রেসক্লাব একটি হলরুমে অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে। অ্যাওয়ার্ড তুলে দিবেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও দেশবরণ্য সাংবাদিকগণ।
সিনিয়র সাংবাদিক ওমর ফারুক বলেন, বনেক মিডিয়া অ্যাওয়ার্ডের পর এমন আরও মিডিয়া অ্যাওয়ার্ড সাংবাদিকদের জন্য বড় আয়োজন করা দরকার। এই অ্যাওয়ার্ড সাংবাদিক ও সম্পাদকদের আরও উৎসাহিত করবে। বনেক মিডিয়া অ্যাওয়ার্ডের ৮ ক্যাটাগরিতে মোট দশ সম্পাদক ও ৫৭ সাংবাদিক পুরস্কার পাবেন।

তাদের মধ্যে বিডি২৪লাইভ ডটকমের প্রধান সম্পাদক মোঃ আমিরুল ইসলাম আসাদ, দৈনিক অধিকার সম্পাদক লেখক তাজবীর সজীব, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক- প্রকাশক ড. মোঃ ইদ্রিস খান, দৈনিক কক্সবাজারবাণীর সম্পাদক- প্রকাশক নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান, রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক গনধব্বনি প্রতিদিন পত্রিকার সম্পাদক – প্রকাশক ইয়াকুব শিকদার,দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ খায়রুল আলম রফিক ও দৈনিক বর্তমান কথা’র সম্পাদক এটিএম গোলাম মোস্তাফাসহ ১০ সম্পাদক । এছাড়াও অনুসন্ধানী রিপোর্টিং বিষয়ে বিশেষ ভুমিকা রাখায় সারাদেশের ৫৭ জন সাংবাদিক ৮ টি ক্যাটাগরিতে পাচ্ছেন এ সেরা পুরস্কার।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |