শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

আপডেট
ফরিদপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের চাঞ্চল্যকর শিশু গণধর্ষণ মামলার পলাতক অন্যতম আসামি সোহান ওরফে টেরা সোহানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। বুধবার সকালের দিকে পাশ্ববর্তী মাগুরা জেলার শ্রীপুর থানার নাকোল এলাকা থেকে তাকে গ্রেপ্তারর করা হয়। র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের প্রেসবিজ্ঞপ্তি সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

র‌্যাবের প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ফরিদপুরের মধুখালী এলাকার একটি শিশু চলতি বছরের ২৮ মে সকালে স্কুলে যাওয়ার পথে বাসা থেকে বের হবার পর নিখোঁজ হয়। এ ঘটনায় শিশুটির বাবা মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি করে। নিখোজের ৬দিন পর (২ জুন) মধুখালী উপজেলা সদরের একটি বাজার থেকে শিশুকে উদ্ধার করা হয়। শিশুটি তার স্বজনদের কাছে সবকিছু খুলে জানায় যে, জোরপূর্বক তাকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে ১ জুন রাতে তুহিনসহ অজ্ঞাত আরো কয়েকজন তাকে তুহিনের বাড়িতে নিয়ে যায়। তুহিন, সোহান ও অন্তর মিলে তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় গত ২ জুন তাকে স্থানীয় একটি বাজারে ফেলে যায় ধর্ষণকারীরা।

এ ঘটনায় মধুখালী থানায় সোহান, অন্তর ও তুহিনসহ অজ্ঞজানামা আরো কয়েকজনকে আসামি করে অপহরণ ও গণধর্ষণ মামলা করেন শিশুটির পরিবার। মামলার পর থেকেই আসামিরা আত্মগোপনে চলে যায়। এরপরেই আসামি গ্রেপ্তার করতে অভিযান শুরু করেন র‌্যাব। অভিযানের অংশ হিসাবে গোপন তথ্যের ভিক্তিতে বুধবার সকালে মাগুরা জেলার শ্রীপুর থানার নাকোল এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মামলার অন্যতম আসামি টেরা সোহানকে। র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গ্রেপ্তারকৃত আসামি জিজ্ঞাসাবাদে শিশু ধর্ষণ ঘটনার সাথে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। সোহানকে মধুখালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |