শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

আপডেট
ছাত্রলীগ নেতা ফায়িম শাহরিয়ার অনন্তের বিরুদ্ধে থানায় নারীর অভিযোগ

ছাত্রলীগ নেতা ফায়িম শাহরিয়ার অনন্তের বিরুদ্ধে থানায় নারীর অভিযোগ

ছাত্রলীগ নেতা ফায়িম শাহরিয়ার অনন্তের বিরুদ্ধে থানায় নারীর অভিযোগ

রেজাউল করিম রেজা: ময়মনসিংহের নগরীর ভাটিকাশর বাসিন্দা রফিক উদ্দিনের পুত্র ইমনের মটরসাইকেল প্রতারনা করে নিয়ে যায় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফায়িম শাহরিয়ার অননÍ । এবিষয়ে (আজ ১ জুলাই) ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় ইমনের মা নাজমা বেগম বাদী হয়ে অভিযোগটি দায়ের করেছেন। অভিযোগে বলা হয় গত ২০ জুন অভিযোগকারী নাজমা বেগমকে তার নিজ বাসায় হুমকি দিয়ে বলে “তোর ছেলে ও তোকে গুলি কইরা মাইরা ফেলমু।

অভিযোগকারী নাজমা বেগমকে মা ডেকে তার ভাটিকাশরের বাসায় নিয়মিত আসা-যাওয়া করতেন এবং তাকে মা ডাকেন ফায়িম শাহরিয়ার অননÍ। তিনি জানান, অনন্ত আমার মাথায় হাত দিয়ে বলে আপনাকে ছেড়ে আমি কখনও যাবো না মা। অনেক সময় একসাথে খাওয়া-দাওয়া করি। আমার কাছ থেকে বিভিন্ন সময়ে ৫০ হাজার টাকা নেয় অনন্ত। আমার ছেলেকে ছোট ভাই বানিয়েছে। আমার সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করে। আজ আমাকে পথে বসিয়েছে অনন্ত। আমার ছেলের জন্য অনেক কষ্ট করে একটি মটরসাইকেল কিনে দিয়েছিলাম। এই গাড়ীর সকল কাগজপত্র আমার বাসায় ঢুকে অস্ত্র বের করে মাথায় ধরে হত্যার হুমকি দিয়ে কাগজ নিয়ে যায় অনন্ত।

এ সময় তাঁর সঙ্গে আরও কয়েকজন যুবক ছিলেন। ভাটিকাশরের বাসিন্দা দুলাল বাবু জানান, নাজমা খালার বাসায় প্রায় সময়ই ছাত্রলীগ নেতা ফাহিম শাহরিয়ার অনন্ত আসতো। হঠাৎ একদিন নাজমা খালার সাথে উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায়। এ সময় আশপাশে কয়েকজন যুবককে ঘোরাঘুরি করতে দেখি। কথা বলার একপর্যায়ে এই ছাত্রলীগ নেতা আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে নাজমা খালার বাসা থেকে বের হতে দেখি। ঘটনায় হতভম্ব হয়ে যাই আমরা। নাজমা বেগম আরও বলেন, ফাহিম শাহরিয়ার অনন্ত এর আগে আমার ছেলেকে পিস্তল দেখিয়ে হত্যার হুমকি দিয়েছে। পরে আবার আমার বাসায় এসে আমার বুকে পিস্তল ধরে হত্যার হুমকি দিয়েছে। আমার টেবিলের ড্রয়ার থেকে ৪০ হাজার টাকা নিয়ে গেছে। বাসায় তখন আমি একা ছিলাম। ফাহিম আমাকে বলে, “তোর ছেলে ও তোকে গুলি কইরা মাইরা ফেলমু। তারাতারি গাড়ীর কাগজ দে। ফাহিম শাহরিয়ার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অস্ত্র ঠেকিয়ে হুমকি দেওয়া ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়েছে কি না জানতে চাইলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি ফারুক হোসেন বলেন, ‘ঘটনাটি আমার জানা আছে। নাজমা বেগম আমার কাছে আসছিল। তার কথা আমি শুনে ফায়িম শাহরিয়ার অনন্তকে মটরসাইকেল ফেরত দিতে রিকুয়েষ্ট করেছি। তবে নাজমা বেগম একজন অসহায় নারী । অভিযোগের বিষয়ে জানতে ফোন করা হয় অভিযুক্ত অনন্তকে। সাংবাদিক পরিচয় পেয়ে তিনি কিছুটা ক্ষিপ্ত হয়ে বলেন, এটা অন্য বিষয়। সামনা সামনি এসে কথা বলুন। আপনাদের বিরুদ্ধে জিডি করা হয়েছে। অভিযোগের বিষয়ে জানতে ফোন করা হয় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি’কে। তবে তিনি ফোনকল গ্রহণ করেননি। তবে আরেকজন পুলিশ কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, নাজমা বেগম নামের একজন মহিলা অনন্ত এর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। তারা তদন্ত করবেন। তদন্তে প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |