শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

আপডেট
নবীনগরে যৌথ বাহিনীর অভিযানে কুখ্যাত ডাকাত মনেক ও তাঁর সহযোগী গ্রেফতার

নবীনগরে যৌথ বাহিনীর অভিযানে কুখ্যাত ডাকাত মনেক ও তাঁর সহযোগী গ্রেফতার

নবীনগরে যৌথ বাহিনীর অভিযানে কুখ্যাত ডাকাত মনেক ও তাঁর সহযোগী গ্রেফতার

মোঃ হোসাইন ইসলাম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হত্যাসহ ১৮টি মামলার আসামি কুখ্যাত মনেক ডাকাত ওরফে মনেইক্কা ডাকাত ও তাঁর সহযোগী মোঃ সুমনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী সদস্যরা।
শুক্রবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে তিনটাই বড়িকান্দি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড নুরজাহানপুর গ্রামের আশ্রয়ন প্রকল্পের ৪৭ নং বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ক্যাপ্টেন আসিফুর রহমান চৌধুরীর নেতৃত্বে সেনাবাহিনী কর্মকর্তারা ও এসআই (নিঃ)নিজাম উদ্দিন, এসআই (নিঃ) মোঃ শামীম ভূইয়া, এসআই (নিঃ) কামাল উদ্দিন মজুমদার সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।
যৌথবাহিনী সুত্রে জানা গেছে কুখ্যাত মনেক ডাকাতের নামে হত্যা,ডাকাতি,মাদক চোরাচালান সহ বিভিন্ন ধারায় ১৮ টি মামলা রয়েছে।

এর আগেও নুরজাহানপুর গ্রাম থেকে নবীনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধরতে গেলে মনেক ডাকাত ও তার সহযোগীরা নবীনগর থানা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে ছুটতে পালিয়ে যেতে সক্ষম হয়। ওই অভিযানে নবীনগর থানার তৎকালীন এসআই মহিউদ্দিন ও এসআই রনি সুরে রানা গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছিলো। মনেক ডাকাত নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে এবং তার সহযোগী বাড়াইল গ্রামের কালা মিয়ার ছেলে মোঃ সুমন(১৮) তাঁদের কাছ থেকে ১টি ছুরি নগদ ৪০ হাজার টাকা, একটি মোটরসাইকেল ০৪ টি মোবাইল সেট জব্দ করা হয়। পরে শনিবার সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |