বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বিয়ের খবরও দিলেন নায়িকা ববি

বিয়ের খবরও দিলেন নায়িকা ববি

গুঞ্জনেরই সত্যতা মিললো। প্রযোজক সাকিব সনেটের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের বিষয়টি স্বীকার করলেন ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি। শুধু তাই নয়, খুব শীঘ্রই বিয়ে করতে যাচ্ছে এই জুটি।

মুলত নায়িকার জন্মদিনকে ঘিরেই তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্য আসে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল ববির জন্মদিন। এদিন নায়িকাকে শুভেচ্ছা জানিয়ে বেশ আবেগঘন এক স্ট্যাটাস দেন সাকিব সনেট। ববির সঙ্গে দাঁড়িয়ে আছেন এমন ছবি ফেসবুকে পোস্ট করে রোমান্টিকতায় পূর্ণ ক্যাপশনে এই প্রযোজক লিখেছেন, ‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদ্যাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।’

 

সাকিব সনেটের এমন পোস্টের পর পরই ভক্ত-অনুরাগীরা ধারণা করেন, তবে কি এই যুগল বিয়েও সেরে ফেলেছেন। বিষয়টি পরিষ্কার করলেন ববি। ফেসবুকের এক স্ট্যাটাসে জানালেন, বিয়ে নয়; আপাতত প্রেম করছেন তারা। এ নায়িকা বলেন, ‘আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার।’ দুই পরিবারের সম্মতিতে চলতি বছরই বিয়েটা সেরে ফেলতে চান তিনি। তবে তারিখটা এখনো চূড়ান্ত করা হয়নি সাকিব-ববি জুটির।

সাকিব সনেটের সঙ্গে ববির পরিচয় হয় ‘নোলক’ সিনেমায় অভিনয়ের সময়ে। ওই সিনেমার প্রযোজক সাকিব সনেট। সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেনববি। সিনেমাটির কাজ করতে গিয়েই সাকিবের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে ববির। এক পর্যায়ে সেটা প্রেমে রূপান্তর হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |