সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

লাল শাড়ি নিয়ে ব্যস্ত অপু

লাল শাড়ি নিয়ে ব্যস্ত অপু

প্রথমবার ভারতের কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে সিনেমাটির প্রচারণার উদ্দেশ্যে কলকাতায় গিয়েছিলেন। প্রচারণা শেষে দেশে ফিরেই নিজের প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’র কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এ সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হচ্ছে। সহপ্রযোজক হিসাবে কাজ করছেন অপু বিশ্বাস। পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন তানভীর আহমেদ সিডনী।

বর্তমানে সিনেমাটির শিল্পী নির্বাচনের প্রক্রিয়া চলছে। এ সিনেমায় অপু নিজেও অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি দীর্ঘ সময় ধরে সিনেমায় অভিনয় করছি। অভিনয়ে নিজের জ্ঞানের ভান্ডার সমৃদ্ধ করার চেষ্টা করেছি। যেহেতু লাল শাড়ির শুরু থেকেই আজ অবধি সবকিছুই আমার জানাশোনা, তাই এ সিনেমার গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে আমিই অভিনয় করতে যাচ্ছি।

একজন শিল্পী হিসাবে ভালো গল্পের ভালো চরিত্রে কাজ করার প্রবল স্পৃহা সব সময়ই থাকে। লাল শাড়ির গল্পটা এত চমৎকার যে, তা দর্শককে মুগ্ধ করবে। আর আমি যে চরিত্রটিতে অভিনয় করব সেই চরিত্রটিও এক কথায় অসাধারণ। এ চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছি। সেই প্রস্তুতিটা কেন নিচ্ছি তা আসলে সিনেমাটি মুক্তির পর আমার চরিত্রটি দেখলে দর্শক তা অনুভব করতে পারবেন। আশা করছি আগামী নভেম্বর অথবা ডিসেম্বরে শুটিং শুরু করতে পারব।’ এদিকে তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’, সোলায়মান হোসেন লেবু পরিচালিত ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ডায়েল রহমানের ‘ঈশা খাঁ’।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |