শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

আপডেট
বিবস্ত্র ফটোশুট নিয়ে মুখ খুললেন রণবীর

বিবস্ত্র ফটোশুট নিয়ে মুখ খুললেন রণবীর

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। অভিনয় করছেন নিয়মিত। তার অভিনীত সিনেমার জন্য বারবার খবরের শিরোনাম হলেও এবার এক ব্যতিক্রম ফটোশুটের কারণে খবর হতে হয় তাকে।

সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’র এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। এরপর সেই ছবি প্রকাশ্যে আসলে শুরু হয় নেটমাধ্যমে আলোচনা-সমালোচনা।

শুধু তর্কেই থেমে থাকেনি, এই ফটোশুটের কারণে প্রথমে থানায় অভিযোগ, পরবর্তীতে এক নারী তার বিরুদ্ধে মামলাও দায়ের করেন।

তবে একাধিক সূত্র থেকে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে তার নগ্ন ফটোশুটের ছবি তিনি আপলোড করেননি। আর এমন ছবির জন্য বিতর্ক হবে ও ঝামেলায় পড়তে হবে তা আগে বুঝতে পারেননি অভিনেতা। এ কথা রণবীর স্বীকার করেছেন।

এর আগে মামলার কারণে গত ২২ আগস্ট তাকে থানায় হাজিরা দিতে সমন পাঠানো হয়েছিল। কিন্তু থানায় যাননি এই অভিনেতা। বরং আরও সময় চেয়ে নেন তিনি।

তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায় সোমবার (২৯ আগস্ট) সকাল ৭টার দিকে মুম্বাইয়ের চেম্বুর থানায় হাজির হন রণবীর। সেখানে তার বয়ান রেকর্ড করা হয়। সকাল সাড়ে ৯টার দিকে থানা থেকে বেরিয়ে যান এই অভিনেতা। প্রয়োজনে আবারও রণবীরকে থানায় ডেকে পাঠাতে পারেন বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।

ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার বিষয়ে মুম্বাই পুলিশ রণবীরকে থানায় তলব করেছিল।

প্রসঙ্গত, করন জোহরের পরিচালনায় রণবীরের নতুন সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’। এতে তার বিপরীতে রয়েছেন আলিয়া ভাট, ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। সিনেমাটি মুক্তি পাবে ১০ ফেব্রুয়ারি ২০২৩ সালে। এ ছাড়াও তামিল সিনেমা ‘অ্যানিয়ান’র হিন্দি রিমেকেও অভিনয় করবেন তিনি।

সূত্র : পিংক ভিলা

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |