শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

লাইভ সিনেমাটি হতে পারে সাইমন-মাহির ক্যারিয়ারের নতুন টার্নিং

লাইভ সিনেমাটি হতে পারে সাইমন-মাহির ক্যারিয়ারের নতুন টার্নিং

মুক্তি পাচ্ছে সাইমন-মাহি জুটির নতুন সিনেমা ‘লাইভ’। ৯ সেপ্টেম্বর দেশের সিনেমা হলগুলোতে শামীম আহমেদ রনির পরিচালনায় এই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

একটি সত্য ঘটনা নিয়ে নির্মিত লাইভ সিনেমাটি হতে পারে সাইমন-মাহির ক্যারিয়ারের নতুন টার্নিং। এমনটাই মনে করেন ‘পোড়ামন’ খ্যাত এই জুটি।

বুধবার সন্ধ্যায় লাইভ সিনেমার মুক্তি উপলক্ষে রাজধানীর ইস্কাটনের একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় মাহিয়া মাহি বলেন, কাজ করে বুঝেছি সিনেমাটি ভালো হয়েছে। শুটিংয়ে আমি আর সাইমন আলোচলা করতাম- এই লাইভ সিনেমা দিয়ে আমাদের ক্যারিয়ারে বড় একটা টার্নিং আসবে।

সাইমন সাদিক বলেন, একটি দৃশ্যে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে পুরো গল্পটাই একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।

পরিচালক শামীম আহমেদ রনি বলেন, সিনেমাটির জন্য নায়ক নায়িকা নয়, অভিনেতা অভিনেত্রী চাইছিলাম। সাইমন-মাহি সহ প্রত্যেকেই তাই করেছেন। শুটিংয়ের আগে তাদের ঘুমাতে দিতাম না। ক্যামেরায় যেন না ঘুমানো ফেইস ফুটে ওঠে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা নিপুণ।

নিপুণ বলেন, বাংলাদেশের সিনেমার আবার সুবাস বইছে। আগেই আমি ‘লাইভ’ সিনেমার গল্প শুনেছি। বাস্তব কাহিনী থেকে এই সিনেমা নির্মাণ করা হয়েছে। সবাই সিনেমা হলে এসে লাইভ দেখবেন।

শাপলা মিডিয়া প্রযোজিত সাইকো থ্রিলার ঘরানায় নির্মিত এ ছবিতে আরও অভিনয় করেছেন আদর আজাদ, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |