শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

আপডেট
‘অতিরিক্ত সুন্দরী’ হওয়ায় আটক করেছে পুলিশ, দাবি তরুণীর

‘অতিরিক্ত সুন্দরী’ হওয়ায় আটক করেছে পুলিশ, দাবি তরুণীর

যুক্তরাষ্ট্রের লাস ভেগাস বিমানবন্দর থেকে এক তরুণীকে আটক করেছে দেশটির পুলিশ। তবে আটকের পর ওই তরুণী দাবি করেন, অতিরিক্ত সুন্দরী বলেই তাকে আটক করা হয়েছে। কিন্তু আদৌ কি তাই! পুলিশের ভাষ্য অনুযায়ী, এয়ারপোর্টের এক রেস্তোরাঁর বিল না মেটানোর অভিযোগে ওই তরুণীকে আটক করা হয়।

জানা যায়, ওই তরুণীর নাম হেইন্ড বুস্তামি (২৮)। সম্প্রতি লাস ভেগাস বিমানবন্দর থেকে তাকে আটক করে পুলিশ। সেখানকারই এক রেস্তোরাঁয় খাবার খেয়ে বিল না মিটিয়ে তিনি পালিয়ে যান। এরপর ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষ পুলিশকে জানালে তাকে আটক করা হয়।

advertisement 3
পুলিশের অভিযোগ, আটকের পর বুস্তামি আপত্তিকর আচরণ করতে শুরু করেন। এমনকি তিনি পুলিশ কর্মকর্তাদের রীতিমতো হুমকিও দেন। এ ছাড়া পুলিশ কর্মকর্তাদের মুখে থুতু ছেটানোরও চেষ্টা করেন বুস্তামি।

তরুণীর দাবি, তিনি এতই সুন্দরী যে তাকে দেখেই প্রলুব্ধ হয়ে পুলিশ সদস্যরা তাকে আটক করেন। এমনকি তাকে ধর্ষণ করতেও উদ্যত হন কয়েকজন কর্মকর্তা।

তবে এত কিছুর পরেও আটক এড়াতে পারেননি ওই তরুণী। বিমানবন্দর থেকে তাকে ক্লার্ক কাউন্টি ডিটেনশন সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে অবশ্য ১ হাজার ডলারের বন্ডে জামিনও পান বুস্তামি।

তবে সমস্যা এখনো পিছু ছাড়েনি ওই তরুণীর। বিমানবন্দরের নিয়ম ভাঙাসহ একাধিক অভিযোগ রয়েছে তার নামে। তার ওপর আবার গ্রেপ্তারি পরোয়ানাও জারি করেছে লাস ভেগাস মিউনিসিপ্যাল আদালত। আগামী ২৭ অক্টোবর ওই তরুণীকে ফের আদালতে হাজির হতে হবে।

সূত্র:নিউইয়র্ক পোস্ট

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |