সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

আপডেট
রাতে হঠাৎ শিক্ষার্থীদের বিক্ষোভের ডাক, উত্তপ্ত ঢাবি তাহলে কি রাজাকারের নাতিরা কোটা পাবে, প্রধানমন্ত্রীর প্রশ্ন সংঘাত যেন না হয় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ দাউদকান্দির শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা কর্ণফুলীতে লালচান্দা বলে বিষাক্ত পিরানহা বিক্রি, প্রশাসনের নজরধারী নেই বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম পদ্মা নদী ভাঙ্গন রোধে নিজস্ব অর্থায়নে কাজ করছেন, মোস্তফা মুন্সী  চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান এবং গণপদযাত্রা শুরু বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পুলিশের ব্যারিকেড ভেঙে বঙ্গভবনের দিকে যাচ্ছেন শিক্ষার্থীরা
মাহি মা হওয়ার খবর শুনে যা বললেন পরীমনি

মাহি মা হওয়ার খবর শুনে যা বললেন পরীমনি

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি গত ১০ আগস্ট পুত্রসন্তানের মা হয়েছিলেন, আর বাবা হন চিত্রনায়ক শরিফুল রাজ। তাদের একমাত্র পুত্রসন্তানের নাম রাখা হয় শাহীম মুহাম্মদ রাজ্য। এবার মা হতে যাচ্ছেন আরকে জনপ্রয়ি অভিনেত্রী মাহিয়া মাহি।  সোমবার রাতে এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন মাহিয়া নিজেই।

মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন— ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মাহির মা হওয়ার সংবাদে আনন্দিত পরীমনি। মাহিকে জানিয়েছেন অভিনন্দন। নিজের ফেসবুক অ্যাকাউন্টে পরীমনি মাহিকে অভিনন্দন জানিয়ে লেখেন— কনগ্র্যাচুলেশন মাহিয়া মাহি সরকার। দল ভারি হয়ে গেল আমাদের লালালা। বাজি ফাটাবো শুধু বাজিইইই.। অনেক দোয়া, অনেক ভালোবাসা।

প্রসঙ্গত ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |