শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

আপডেট
উষ্ণতা ছড়াচ্ছেন তানজিন তিশা

উষ্ণতা ছড়াচ্ছেন তানজিন তিশা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। শোবিজে তার পথচলা শুরু হয়েছিল মডেলিং দিয়ে। নৃত্যেও পারদর্শী, সেই সুবাদে বিভিন্ন নাচের অনুষ্ঠানেও দেখা যেত তাকে। মিউজিক ভিডিওর মডেল হয়েই আলোচনায় আসেন, নজর কাড়েন দর্শকের। নাটকে আসার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন তিনি দেশীয় নাটকের প্রথম সারির অভিনেত্রী।

পর্দার মতো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেশ জনপ্রিয় তানজিন তিশা। নিত্য নতুন ছবি আর বিভিন্ন পোস্টের মাধ্যমে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি।এবার মেক্সিকোর সমুদ্র পাড়ে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন তিশা। মঙ্গলবার (২৫ অক্টোবর) ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। ছবিগুলো মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকান-এর সৈকতে তোলা।

ছবির ক্যাপশনে তিশা লিখেছেন, ‘হেই মাই লাভ।’ পোস্টটির মন্তব্যের ঘরে নেটিজেনদের প্রশ্নের ছড়াছড়ি। অনেকের প্রশ্ন কার সঙ্গে সেখানে গিয়েছেন এই তারকা। কেউ আবার করছেন ভালোবাসাময় মন্তব্য।

অবশ্য কার সঙ্গে মক্সিকারর সমুদ্র সৈকতে গিয়েছেন সে সম্পর্কে কিছু জানাননি অভিনেত্রী। শুটিং নাকি শুধুই অবকাশ যাপন করতে সেখানে গেছেন সেটাও খোলাসা করেননি। উল্লেখ্য, চলতি বছরটা আনন্দ-বেদনাতেই কাটছে তানজিন তিশার। এ বছর বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় কিছু নাটক। মাঝে গুঞ্জন ছড়ায় সিনেমা করছেন তিনি। হচ্ছেন শাকিব খানের নায়িকা। তবে সে খবর উড়িয়ে দেন অভিনেত্রী নিজেই।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |