শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

আপডেট
এমপি নির্বাচন করবেন মাহি

এমপি নির্বাচন করবেন মাহি

রাকিব সরকারকে বিয়ের পর থেকেই নিজের সিনেমার ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরই মধ্যে রাজননীতিতেও পা রেখেছেন তিনি। স্বামী রাকিব সরকার ক্ষমতাসীন দলের নেতা হওয়ায় তার সঙ্গে বিভিন্ন রাজনৈতিক কাজে অংশ নিচ্ছেন। কাগজে-কলমে শিখছেন রাজনীতি। সামনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করারও ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

গতকাল শুক্রবার দুপুরে রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে এক কাবাডি টুর্নামেন্টে উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিজেই এমনটা জানিয়েছেন। সেখানে তার স্বামী রাকিব সরকার এবং অভিনেতা ডি এ তায়েবও উপস্থিত ছিলেন।

তবে এখনই নির্বাচনে প্রার্থী হতে চান না। সেজন্য নিতে চান সময়। মাহি বলেন, ‘আপাতত না, অনেক দেরি আছে। তবে যদি এলাকার লোকজন চান, আমাকে ভালোবাসেন; তাহলে অবশ্যই নির্বাচন করব, ইনশাআল্লাহ।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে আমি আদর্শিত। সে বিষয়টা আমি সবাইকে জানাতে চাই। সবাই যে যার জায়গা থেকে এটা করতে পারে। আমি পলিটিক্স বুঝি না যদিও, তবুও আমি স্টার্ট করেছি। আমি মানুষের সেবা করতে চাই। পলিটিক্স বলতে আসলে আমি দেখি মানুষের সেবা করা।’

সপ্তাহখানেক আগে মাহিকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগীয় কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |