শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

আপডেট
আলোকিত মানবিক ফাউন্ডেশন বাংলাদেশের কমিটি গঠন, সভাপতি এনামুল সম্পাদক রিফাত

আলোকিত মানবিক ফাউন্ডেশন বাংলাদেশের কমিটি গঠন, সভাপতি এনামুল সম্পাদক রিফাত

নিজস্ব সংবাদদাতা:

আলোকিত মানবিক ফাউন্ডেশন বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যকরি পরিষদের আগামী এক বছরের জন্য ৩৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে  ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা ও পরিচালক – মোঃ মিজানুর রহমান আরিয়ান। উক্ত কমিটিতে মোঃ এনামুল হাসান খান কে সভাপতি ও মো: রিফাত চৌধুরী সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত মোঃ জুয়েল রানাকে। তাছাড়া অন্যান্য দায়িত্বে রয়েছেন আরো ৩৪জন সদস্য।

নির্বাচিত কমিটি আলোকিত মানবিক ফাউন্ডেশন বাংলাদেশ গড়ার লক্ষ্যে তারা কাজ করে যাবে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক – মোঃ মিজানুর রহমান আরিয়ান বলেন , এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা নিঃস্বার্থে অসহায় সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন মাধ্যমে সহযোগিতা করে থাকি।

যে সমস্ত লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে আমরা কাজ করে থাকি তাহলো, শীতের সময় শীত বস্ত্র বিতরণ করা ,ঈদের সময় বস্ত্র বিতরণ করা ,জরুরি প্রয়োজনে নিঃস্বার্থে সেবা করা, ,ব্লাড ব্যাংক- নিঃস্বার্থে ব্লাড ম্যানেজ করে দেওয়া ,বিনামূল্যে- ব্লাড ক্যাম্পেইন করা ,নিঃস্বার্থে – বৃক্ষ রোপণ কর্মসূচি করা, যে কোনো মহামারীতে দেশের স্বার্থে টিম নিয়ে সেবামূলক কার্যক্রম করা, তাছাড়াও আরো বিভিন্ন ভাবে সেবামূলক কার্যক্রম করে থাকি। ইনশাআল্লাহ আমাদের প্রাণের সংগঠন আলোকিত মানবিক ফাউন্ডেশন বাংলাদেশ এর সারাদেশে জেলা উপজেলা ও ইউনিয়নসহ শাখা দিবো, এবং সমস্ত-স্তরে, সকল মানুষের মাঝে আলোকিত মানবিক ফাউন্ডেশন বাংলাদেশকে পৌছে দিবো। “সবাই মিলে গড়বো দেশ, আলোকিত হবে বাংলাদেশ, এই স্লোগান কে বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি আমরা।

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |