শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

আপডেট
মেলায় তাজবীর সজীবের নতুন ৩ বই

মেলায় তাজবীর সজীবের নতুন ৩ বই

পি কাগজ ডেস্ক:

অমর একুশে বইমেলা ২০২৩ কে কেন্দ্র করে পর্যায়ক্রমে তাজবীর সজীবের নতুন ৩টি বই প্রকাশিত হয়েছে।

প্রিয়মুখ প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের “বিল্ড ইউর ক্যারিয়ার উইথ অ্যাপারেল মার্চেন্ডাইজিং”। একই প্রকাশনী থেকে বের হয়েছে লেখকের প্রথম কাব্যগ্রন্থ ‘এই শোন, জানো?’

এবং তাম্রলিপি প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের ডিজিটাল মার্কেটিং বিষয়ক গ্রন্থ ‘ডিজিটাল টার্ন’।

লেখক তার পেশাগত অভিজ্ঞতা এবং এক্যাডেমিক্যাল অভিজ্ঞতার আলোকে তাত্ত্বিক জ্ঞানের ভিত্তিতে “বিল্ড ইউর ক্যারিয়ার উইথ অ্যাপারেল মার্চেন্ডাইজিং” এবং ‘ডিজিটাল টার্ন’ গ্রন্থ দুটি রচনা করেছেন। মার্চেন্ডাইজিং এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে ক্যারিয়ার গড়তে নিজেকে কীভাবে দক্ষ, সমৃদ্ধ করে কোন উপায়ে নিজেকে সফলতার স্বর্ণশিখরে আরোহণ করা যায়, সে সংক্রান্ত ইতিবাচক পদ্ধতিগুলোর খুঁটিনাটি আলোচনা করা হয়েছে বই দুটিতে।

‘এই শোন, জানো?’ গ্রন্থটি লেখকের প্রথম কাব্যগ্রন্থ। লেখকসুত্রে জানা যায় গ্রন্থটি তার নিজস্ব অনূভুতির আবহে অবগাহন করেছে।

গ্রন্থগুলোর লেখক লেখালিখি আর গণমাধ্যমে তাজবীর সজীব নামে পরিচিত হলেও সার্টিফিকেটে মোঃ তাজবীর হোসাইন।

তিনি একাধারে সংগঠক, উদ্যোক্তা, লেখক, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ডিজিটাল মার্কেটিং লিডার হিসেবে সুপরিচিত।

৯টি ভিন্ন ভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীর হাত থেকে ৯টি জাতীয় পর্যায়ের এওয়ার্ড প্রাপ্তি তার অর্জনের ঝুলি বাড়িয়েছে। ইউনিসেফ থেকে আন্তর্জাতিক এওয়ার্ড প্রাপ্তির সন্মাননা তার প্রফাইলকে করেছে আরও সমৃদ্ধ। এ পর্যন্ত তার স্বতন্ত্র ১০ টি বই প্রকাশিত হয়েছে।

অমর একুশে বইমেলায় প্রিয়মুখ প্রকাশনীর ১৩১-১৩২ নং স্টলে পাওয়া যাচ্ছে ‘বিল্ড ইউর ক্যারিয়ার উইথ অ্যাপারেল মার্চেন্ডাইজিং’ ও ‘এই শোন, জানো? এবং ‘ডিজিটাল টার্ন’ বইটি পাওয়া যাচ্ছে তাম্রলিপি প্রকাশনীর ২১ নাম্বার প্যাভিলিয়নে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |