শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

মাদক গবেষক সাইদ রিমান্ডে

মাদক গবেষক সাইদ রিমান্ডে

মাদক গবেষক ওনাইসী সাঈদ ওরফে রেয়ার সাঈদকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই মোহাম্মদ মামুন মিয়া আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ বুধবার (৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ সাদীর আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এ সময় আদালতে আসামীর পক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন আইনজীবী আবুল কালাম আজাদ। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। পরে উভয় পক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ তথ্য নিশ্চিত করেন গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আলমগীর হোসেন।

এরআগে গত সোমবার (১ আগস্ট) রাতে রাজধানীর গুলশান এলাকার তার নিজ বাসা থেকে ব্যাবের অভিযানে আটক হন সাঈদ। এ সময় তার বাসা থেকে ১০১ গ্রাম কুশ, ৬ গ্রাম হেম্প, ০.০৫ গ্রাম মলি, ১ গ্রাম ফেন্টানল, ১৮ গ্রাম কোকেন, ১২৩ পিচ এক্সট্যাসি, ২৮ পিচ এডারল ট্যাবলেট জব্দ করে র‌্যাব। পাওয়া যায় ২ কোটি ৪০ লাখ টাকা ও অন্তত ৫০ লাখ টাকার মার্কিন ডলার।

পরে সাঈদকে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পায় র‍্যাব। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুরের তারও একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাপ নিয়ন্ত্রণ গ্রো-টেন্টের মাধ্যমে বিদেশি প্রজাতির কুশ তৈরির প্ল্যান্ট ও সেটআপ জব্দ করে র‍্যাব। বাণিজ্যিকভাবে বাজারজাতকরণের উদ্দেশ্যে প্ল্যান্টটি স্থাপন করেছিলেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |