সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

রাজশাহীর পুঠিয়ায় পৌর মেয়র আল মামুন খানের বিরুদ্ধে এক নারীকে (২৪) ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পুলিশ ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষা করার জন্য সোমবার দুপুরে রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছেন। ঘটনার পর থেকে মেয়র আল মামুন পলাতক রয়েছেন।

ওই নারী অভিযোগে বলেন, এক বছর আগে পৌরসভায় একটি চাকরির জন্য মেয়রের কাছে গিয়েছিলাম। এর পর তিনি বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিয়মিত ধর্ষণ করতেন। আমি তার অনৈতিক কাজে রাজি না হওয়ার কারণে তিনি আমাকে বিয়ের প্রলোভন দিয়ে আরও কয়েকবার ধর্ষণ করেছেন।

সম্প্রতি মেয়র আমাকে চাকরি বা বিয়ে করবে না বলে জানিয়ে দিয়েছেন। আমি প্রতিবাদ করায় তার সন্ত্রাসী বাহিনীর দিয়ে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। যার জন্য মেয়রের বিরুদ্ধে আমি থানায় মামলা করেছি।

এ বিষয়ে পৌর মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন খানের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) আব্দুল বারী বলেন, মেয়রের বিরুদ্ধে গতকাল রাতে একজন নারী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। ঘটনার পর মেয়রকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বছরের শুরুতে দুর্গাপুর উপজেলার হাসপাতালের এক সেবিকাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ এবং অন্তঃসত্ত্বা হওয়ার মামলা হয়েছিল মেয়রের বিরুদ্ধে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |