শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

আপডেট
ময়মনসিংহে চুরি হওয়া স্বর্ণসহ গ্রেপ্তার ৪

ময়মনসিংহে চুরি হওয়া স্বর্ণসহ গ্রেপ্তার ৪

ময়মনসিংহে চুরি হওয়া স্বর্ণসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :
ময়মনসিংহ নগরীর একটি জুয়েলারি দোকান থেকে অভিনব কায়দায় চুরি করা স্বর্ণসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চুরি হওয়া ৩০ ভরি স্বর্ণালঙ্কারের মধ্যে সাড়ে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার পুলিশ উদ্ধার করতে পেরেছে।

বুধবার (২৪ জানুয়ারি) কোতোয়ালি মডেল থানায় সংবাদ সম্মেলন করে চক্রটি সম্পর্কে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহীনুল ইসলাম ফকির। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মানিক মিয়া (৩২), মো. রুবেল মিয়া (৩৫), ইয়াছিন আরাফাত সোহেল ও মো. জসীম। তাদের বাড়ি কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন জায়গায়।

জানা গেছে, গত ১৭ জানুয়ারি সকালে নগরীর বাসাবাড়ী রোডের টাঙ্কপট্টি এলাকায় কিরন জুয়েলার্স নামে একটি দোকান থেকে প্রায় ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও ৫০ ভরি রূপার গহনা চুরি করে নিয়ে যায় একটি চক্র। শীতের ভোরে একটি চক্র দোকানের সামনে চাদর দিয়ে ঢেকে তালা কেটে চুরি করে নিয়ে যায়। বিষয়টি নিয়ে দোকান মালিক রিপন সেন বাদী হয়ে থানায় মামলা করেন। পরে পুলিশ কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজার থেকে অভিযান চালিয়ে চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে। উদ্ধার করা হয় সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার।

আসামিদেরকে জিজ্ঞাসাবাদে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহীনুল ইসলাম ফকির জানান, চক্রটি বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় জুয়েলারি দোকানের শার্টারের সামনে চাদর এবং ছাতা দিয়ে কৌশলে দোকানের শার্টার আড়াল করে তালা ভেঙে স্বর্ণালঙ্কার চুরি করে আসছিল। চক্রটির সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তিনি আরও বলেন, চক্রটি শীতের সকালকে বেছে নেয়। জনসমাগম কম থাকায় ৭-৮ জনের দল মিলে চালায় অপতৎপরতা। চক্রটির সঙ্গে যারা জড়িত আছে তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |