শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

আপডেট
ফুলবাড়ীয়ায় পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার

ফুলবাড়ীয়ায় পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার

ফুলবাড়ীয়ায় পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার

মোবারক হোসাইন : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নে পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার আয়োজনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নগদ অর্থ ও ত্রান বিতরণ কার্যক্রম ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে ইউনিয়নের শিবগঞ্জ ফুলবাড়ীয়া প্রধান সড়ক সংলগ্ন কদমতলা বাজারে পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার কার্যালয়ে নগদ অর্থ ও ত্রান বিতরণ কার্যক্রমে পুটিজানা ইউনিয়নের বিভিন্ন অঞ্চলের উপকারভোগীরা অংশ নেন।

এর আগে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার সভাপতি খাইরুল ইসলাম তারার সভাপতিত্বে ও সংস্থাটির দেশীয় স্বেচ্ছাসেবক আল মামুনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা কুয়েতী রফিক মন্ডল, ধর্ম বিষয়ক সম্পাদক ফরহাদ হোসাইন, উপদেষ্টা আব্দুল আজিজ, দেশীয় স্বেচ্ছাসেবক আব্দুল মালেক, ইকবাল হোসেন, অভিভাবক সদস্য আব্দুর রাজ্জাক, জয়নাল আবেদীন মেম্বার ও আব্দুল লতিফ প্রমুখ।

বক্তারা বলেন, পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকেই পুটিজানায় অসহায় মানুষদের বিভিন্ন সময় সহযোগিতা প্রদান করে আসছে। তারই অংশ হিসেবে পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ইউনিয়নের গরীব ও অসহায়দের পাশে দাড়িয়েছে সংস্থাটি। এসময় বক্তারা পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার এ ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখতে পুটিজানার সকল প্রবাসীদের জন্য মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া প্রার্থনা করেন। অনুষ্ঠানের শেষের দিকে উপকারভোগীদের নগদ অর্থ ও ঈদ উপহার প্রদান করেন পুটিজানা প্রবাসী পরিবার সমাজকল্যাণ সংস্থার নেতৃবৃন্দ। এসময় পুটিজানা ইউনিয়ন ও স্থানীয় সামাজিক সচেতন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |