রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
মাদক উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেছে জয়পুরহাট জেলা পুলিশ, প্রশংসার ভাসছেন এসপি নুরে আলম

মাদক উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেছে জয়পুরহাট জেলা পুলিশ, প্রশংসার ভাসছেন এসপি নুরে আলম

নিজস্ব সংবাদদাতা :মাদক উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেছে জয়পুরহাট জেলা পুলিশ। পুলিশ সপ্তাহ ২০২৩ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মাদক উদ্ধারে জয়পুরহাট জেলা দ্বিতীয় স্থান অর্জন করায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল-মামুন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলমের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।

জানা গেছে, পুলিশ সুপার হিসেবে জয়পুরহাটে মোহাম্মদ নূরে আলম যোগদান করার পর থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে জেলার বিভিন্ন এলাকায়, গুরুত্বপূর্ণ সড়কে, স্থানীয় থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা ডিবির টিমের নিয়মিত অভিযান অব্যাহত রেখেছিলেন। এর ফলে মাদক উদ্ধারসহ মাদক কারবারি ও সেবনকারীদের আইনের আওতায় আনা সম্ভব হয়েছে। যার ফলশ্রুতিতে মাদক উদ্ধারে সারা দেশের মধ্যে জয়পুরহাট জেলা দ্বিতীয় স্থান অর্জন করেছে।

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, জয়পুরহাট জেলা পুলিশ সবসময় পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে এবং সবসময় করবে। ছোট জেলা হিসেবে অন্য জেলাগুলোর সাথে প্রতিযোগিতার মাধ্যমে এই অর্জন জয়পুরহাট জেলার জন্য বিরাট সম্মানের। জেলার সকল পুলিশ অফিসার ও ফোর্সরা আন্তরিকভাবে কাজ করেছেন বলেই এ অর্জন সম্ভব হয়েছে।

এই অর্জনে জয়পুরহাট জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব বাবু নন্দলাল পার্শী বলেন, জয়পুরহাট জেলার পুলিশ সুপার নুরে আলম একজন মানবিক পুলিশ কর্মকর্তা। তিনি শীতার্ত মানুষের মাঝে প্রায় ১০ হাজার কম্বল বিতরণ করছেন। পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও প্রতিবন্ধীদের জন্য কম্বলসহ বিবিধ সহযোগিতা করছেন। তিনি যোগদান করার পর কোনো ডাকাতি অথবা বড় ধরনের চুরি সংগঠিত
হয়নি।

তিনি বলেন, পুলিশ সুপার নূরে আলম যোগদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেন। তিনি একজন চৌকশ কর্মকর্তা। তার নেতৃত্বে জয়পুরহাট জেলা পুলিশ সফলতার অনন্য চূড়ায় অতিক্রম করছে। তার স্বীকৃতি স্বরূপ সারা দেশের মধ্যে মাদক নিয়ন্ত্রণে জয়পুরহাট জেলা পুলিশ দ্বিতীয় স্থান অধিকার করেছে। যা জয়পুরবাসীর জন্য গর্ব। জেলা পুলিশ জয়পুরহাটের জন্য যে সম্মান বয়ে এনেছেন তাতে আমরা গর্ববোধ করি।

জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান, এত বড় পুরস্কার আসলে সৌভাগ্যের ব্যাপার। পুলিশ সুপার মোহাম্মদ নূরে স্যারকে নিয়ে আমরা গর্বিত। ওনার নেতৃত্বে শতভাগ নিষ্ঠার সাথে কাজ করে আমরা আগামীতে দ্বিতীয় থেকে প্রথম স্থান অর্জন করবো ইনশাআল্লাহ। পাশাপাশি এ জেলার সকল পর্যায়ের মানুষকে সর্বোচ্চ সেবা দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |