শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

নির্বাচন শেষ হয়ে গেলে বিদেশিরাও চুপ হয়ে যাবে: জয়

নির্বাচন শেষ হয়ে গেলে বিদেশিরাও চুপ হয়ে যাবে: জয়

নির্বাচন

নিজস্ব  প্রতিবেদক:  নির্বাচন নিয়ে অনেকেই উসকানি দিচ্ছে। বিদেশি অনেক রাষ্ট্রদূতও অনেক কথা বলেছেন। এদের কথায় কান দেবেন না বলে মন্তব্য করে প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা এবং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয় বলেছেন, নির্বাচন যেদিন শেষ হবে সেদিন তারাও চুপ হয়ে যাবে। আর বেশি দিন না, মাত্র দেড় মাস। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে ঢাকার সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের সপ্তম আসরে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: বাংলাদেশ স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের সংবাদ সম্মেলন

নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও করছে উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় বলেন, এখন এটি একটা সমস্যা । এই সমস্যাও কিন্তু দূর করা যায়। গত তিন নির্বাচন ধরেই নির্বাচনের আগে এই নির্যাতন শুরু করে। এটার মোকাবিলা কিন্তু খুবই সহজ। যারা জ্বালাও-পোড়াও করছে তাদের বিরুদ্ধে ভোট দেবেন। যারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাদের ভোট দেবেন। নৌকায় ভোট দেবেন।

তিনি বলেন, গণহত্যা চালিয়েছে স্বৈরাচার জিয়াউর রহমান এবং তার দল। সন্ত্রাসী দল জামায়াতকে ফিরিয়ে এনেছে। সেই দল দেশের জন্য কিছু করে নাই। দেশের জন্য আপনারা করছেন আর আওয়ামী লীগ করে যাচ্ছে। এটা এখন আর কাউকে বোঝাতে হয় না। ১৫ বছরে বাংলাদেশের মানুষ দেখেছে। আগামী ১০/১৫ বছরে বিএনপি-জামায়াত আর টিকে থাকবে না। জঙ্গিবাদী-মৌলবাদী শক্তির চিহ্ন বাংলাদেশ থেকে মুছে যাবে। মসাভারের শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউটে আয়োজিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববি।

প্রতিদিনের কাগজ

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |