শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

আপডেট
আশুলিয়ায় ডামি নির্বাচন বন্ধে অসহযোগ আন্দোলনের সমর্থনে ঢাকা জেলা ছাত্রদলের লিফলেট বিতরণ 

আশুলিয়ায় ডামি নির্বাচন বন্ধে অসহযোগ আন্দোলনের সমর্থনে ঢাকা জেলা ছাত্রদলের লিফলেট বিতরণ 

নুর আলম সিদ্দিকী মানু, নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার লক্ষে চলমান আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ করেন ঢাকা জেলা উত্তর ছাত্র-দল ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও সমর্থকরা।
 মঙ্গলবার (২৬ডিসেম্বর) সকাল থেকে রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ঢাকা জেলা ছাত্রদল এর পক্ষ থেকে বিএনপির সহ পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাবেক এম,পি ঢাকা-১৯ ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবু’র সার্বিক তত্ত্বাবধানে  ঢাকা জেলা ছাত্রদল উত্তর এর সাবেক আহবায়ক মোহাম্মদ তমিজ উদ্দিন এর নেতৃত্বে  লিফলেট বিতরণ ও গনসংযোগ।
এ সময় নেতৃবৃন্দ ও গণসংযোগে মোহাম্মদ তমিজ উদ্দিন বলেন, ৭ তারিখের নির্বাচন বানরের পিঠা ভাগাভাগির নির্বাচন,ডামি নির্বাচন, একতরফা নির্বাচন,আমরা মানিনা,বর্তমান অবৈধ নিশি রাতের ভোটার বিহীন সরকার বাংলাদেশের গণতন্ত্র হত্যা করেছে। বর্তমান ও আগামী প্রজন্ম ভোটের অধিকার থেকে বঞ্চিত হচ্ছে ।
এমতাবস্থায় ৭ ই জানুয়ারির  নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে সর্বস্তরের জনগণকে আহবান করেছেন। তিনি আরো বলেন,আমাদের অসংখ্য নেতাকর্মীদেরকে মিথ্যে মামলায় গ্রেফতার করা হয়েছে। গুম ও হত্যা করা হয়েছে অনেক নেতাকর্মীদের। অসংখ্য মিথ্যে মামলা দায়ের করা হয়েছে আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে।
অনতিবিলম্বে আমাদের সকল নেতাকর্মীদের মুক্তি চাই।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |