শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

আপডেট
জয়পুরহাট নিখোঁজ সিহাবকে সাত দিনেও উদ্ধার করা যায়নি

জয়পুরহাট নিখোঁজ সিহাবকে সাত দিনেও উদ্ধার করা যায়নি

জয়পুরহাট নিখোঁজ সিহাবকে সাত দিনেও উদ্ধার করা যায়নি

জয়পুরহাট প্রতিনিধি :
জয়পুরহাটের খনজনপুর সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী সোয়ায়েব হোসেন সিহাব (১৫) নিখোঁজ হওয়ার সাত দিনেও উদ্ধার করা যায়নি। এ নিয়ে ৭ অক্টোবর জয়পুরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেছে সিহাবের পরিবার। সিহাবের পিতা সোহেল রানা জানান, সদর উপজেলার ভাদসা ইউনিয়নের পূর্ব পালি গ্রামে বাড়ি হলেও লেখাপড়ার সুবিধার জন্য জয়পুরহাট শহরের আমতলী এলাকায় মৌমিতা ছাত্রাবাসে থেকে পড়াশোনা করতো। সেখান থেকে সে নিখোঁজ হয়। স্থানীয় সিসিটিভিতে দেখা যায় সিহাব ছাত্রাবাস থেকে বের হয়ে তার দুই বন্ধুর সঙ্গে ৭ অক্টোবর ভোর সাড়ে ৫ টার সময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

একমাত্র ছেলে সিহাবকে খুঁজে না পাওয়ায় মা লাকি পারভিন অসুস্থ হয়ে পড়েছেন বলে জানান, সিহাবের খালা সেলিনা আক্তার । আত্মীয়-স্বজনের বাসা বাড়িতে খোঁজ করেও না পাওয়া গেলে ৭ অক্টোবর সন্ধ্যায় জয়পুরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন পিতা সোহেল রানা। সিহাবের গায়ের রং ফর্সা, চুল ছোট, হ্যাংলা পাতলা গড়ন। ০১৩১৭৩৯২৪৭৫ নম্বর মোবাইল রয়েছে সিহাবের সঙ্গে। যা বর্তমানে বন্ধ পাওয়া যাচ্ছে বলে জানায় পরিবার। ছেলেটিকে উদ্ধার বা পাওয়া মাত্র পরিবারের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার করা হচ্ছে। পিতা সোহেল রানা পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী।

এ ব্যাপারে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন বলেন, অভিযোগ পেয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য উপপুলিশ পরিদর্শক সাজ্জাদ হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। উপপুলিশ পরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, মোবাইল নং ট্র্যাকিং করে সর্বশেষ অবস্থান সনাক্ত হয়েছে সিহাব ঢাকাতে রয়েছে। এরপর মোবাইল বন্ধ থাকায় আর ট্র্যাক করা যাচ্ছে না। তবে সোয়ায়েব হোসেন সিহাবকে উদ্ধারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান এস আই সাজ্জাদ হোসেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |