শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

রংপুরে কলেজ ছাত্রীকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত

রংপুরে কলেজ ছাত্রীকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত

বিশেষ প্রতিনিধি : রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ কলেজ থেকে বাড়ি ফেরার পথে এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী আরমিনা আক্তার (১৮) হাতুড়িপেটার শিকার হয়েছেন। স্হানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

বুধবার (১০ আগস্ট) দুপুরে কলেজ শেষে বাবার বাড়ি ফিরছিল আরমিনা আক্তার। ০৪ নং- ভাংনি ইউনিয়নের চৌপতির দক্ষিণ পাশে রাস্তার পাশে একটি কলাবাগানে ওত পেতে ছিল স্বামী ফেরদৌস আল হাসান ডিপজল। এ সময় ডিপজল পথরোধ করে আরমিনার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। আরমিনা মাটিতে লুটিয়ে পড়লে ডিপজল পালিয়ে যায়।

আরমিনার বাবা আব্দুর রাজ্জাকসহ স্বজনরা অভিযোগ করে বলেন, এক বছর আগে পায়রাবন্দের বিরাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুসলিম হোসেনের ছেলে ফেরদৌস আল হাসান ডিপজল জোর করে আরমিনাকে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকেই তার ওপর অমানবিক নির্যাতন শুরু হয়। অত্যাচার সহ্য করতে না পেরে কয়েক মাসের মধ্যে আরমিনা তার বাবার বাড়ি কাফ্রিখালের বুজরুক তাজপুরে ফিরে আসেন।
বাবার বাড়ি ফিরে গিয়ে আরমিনা নতুন করে জীবন শুরু করতে আবারও লেখাপড়া শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত ডিপজল এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন আরমিনার পরিবারের সদস্যরা।
আরমিনার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক। এখনও মামলা না হলেও মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে আরমিনার পরিবার। মিঠাপুকুর থানার ওসি,মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |