রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

মাতুয়াইলে প্যাকেজিং কারখানার আগুন নিয়ন্ত্রণে

মাতুয়াইলে প্যাকেজিং কারখানার আগুন নিয়ন্ত্রণে

রাজধানীর মাতুয়াইলের কোনাপাড়ায় প্যাকেজিং কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ৯টা ২০ মিনিটে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে মাতুয়াইলের কোনাপাড়ায় একটি প্যাকেজিং কারখানায় আগুন লাগার খবর পায়। প্রথমে আমাদের দুটি ইউনিট আগুন নেভানোর জন্য যায়। পরে আরও চারটি ইউনিট গিয়ে মোট ৬টি ইউনিটের চেষ্টায় সোয়া ৯টায় আগুণ নিয়ন্ত্রণে আসে।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত হতাহতের কোনো তথ্য নেই। এর আগে সকাল ৭টা ৩৫ মিনিটে কোনাপাড়ার কলেজ রোড এলাকার ওই কারখানায় আগুনের সূত্রপাত হয়।

 

গত সোমবার দুপুর ১২টার দিকে পুরানা ঢাকার চকবাজারের দেবীদাসলেন এলাকায় একটি প্লাস্টিক কারখানা ও গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়জনের প্রাণহানি হয়। একইদিন বিকেলে রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে পড়ে প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত এবং গাড়িতে থাকা এক নবদম্পতি আহত হন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |