শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

পূর্বধলায় ট্রাক চাপায় মোটর সাইকেলের দুই আরোহী নিহত

পূর্বধলায় ট্রাক চাপায় মোটর সাইকেলের দুই আরোহী নিহত

নেত্রকোণা জেলার শ্যামগঞ্জ-দুর্গাপুর সড়কের পূর্বধলা উপজেলার জারিয়া বাজারে সোমবার দুপুর ১২ টার দিকে ট্রাকের চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত ও এক যুবতী আরোহী আহত হয়েছে।
দুর্গাপুর উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, দুর্গাপুর পর্যটন এলাকায় বেড়ানো শেষে ভাড়ায় চালিত একটি মোটর সাইকেলযোগে ঐ যুবক-যুবতীকে নিয়ে গৌরীপুর বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। মোটর সাইকেলটি জারিয়া কংশ নদীর ব্রীজ পার হয়ে বাজারে পৌঁছলে দুর্গাপুর থেকে আসা বালু বুঝাই একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-০৪৭৪) পিছন থেকে মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেলের চালকসহ আরোহী দুই  যুবক নিহত এবং যুবতী মারাত্মক আহত হয়।
এ ঘটনায় উত্তেজিত লোকজন ট্রাকটি আটক করতে পারলেও চালক কৌঁশলে পালিয়ে যায়।
নিহত মোটর সাইকেল আরোহীর নাম আনোয়ার হোসেন (২৫)। সে ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার নাহেরা বাজার গ্রামের নুরুল ইসলামের পুত্র।
অপর নিহত ভাড়ায় মোটর সাইকেল চালকের পরিচয় পুলিশ এখনো উদ্ধার করতে পারেনি। আহত যুবতীর নাম মারুফা আক্তার (১৮)। সে গৌরীপুর উপজেলার টাঙ্গাতিপাড়া গ্রামের হারুন অর রশিদের কন্যা। তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে ও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |