শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

আপডেট
সাভারে গরু ব্যবসায়ীর টাকা লুট,মূলহোতা গ্রেপ্তার 

সাভারে গরু ব্যবসায়ীর টাকা লুট,মূলহোতা গ্রেপ্তার 

 নিজস্ব প্রতিবেদক সাভার।
সাভারে বাসে যাত্রী বেশে গরু ব্যবসায়ীর ১৯ লাখ টাকা ডাকাতির ঘটনার মূলহোতা জসীম (৪১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ডাকাতির ঘটনায় মোট দুজন-কে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (২৯ আগষ্ট) ভোররাতে কেরানীগঞ্জের আলীপুর থেকে তাকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয়েছে নগদ অর্থ ও ডাকাতির ব্যবহৃত হাতুড়ি।
এর আগে গত ১৮ জুলাই ভোরে মামলার অপর আসামি নাছির-কে আশুলিয়ার বাড়ইপাড়া অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমুলক জবাববন্দি দেয় প্রেপ্তার নাছির।
পুলিশ জানায়,গত ৮ জুলাই গাবতলী গরুর হাটে ১২ টি গরু বিক্রির ১৯ লাখ টাকা নিয়ে গ্রামের মেহেরপুরের উদ্দেশ্যে তারা রওয়ানা হন। এসময় গাবতলী ব্রিজের কাছে সাভার পরিবহনের একটি বাসে উঠে। বাসটি ছেড়ে গেলে কিছুদুর পরই বাসে যাত্রী বেশে থাকা ১৩ থেকে ১৪ জন ডাকাত দল তাদের ৪ জনের হাত পা ও চোঁখে বেঁধে মারধর করতে থাকে। এসময় তাদের কাছে থাকা ১৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাদের চলন্ত বাস থেকে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকা ফেলে দেয়। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার হয়ে চিকিৎসা নেন। পরে ১৩ জুলাই ভুক্তভোগী গরুর বেপারী সিদ্দিক হোসেন বাদী হয়ে অজ্ঞাত ১৩ থেকে ১৪ জন আসামী করে সাভার মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন।  পরে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১৮ জুলাই একজন-কে গ্রেপ্তার করে পুলিশ।
উক্ত বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন,কোরবানি গরুর হাটে গরু বিক্রেতার টাকা লুটের প্রধান আসামী-কে গ্রেপ্তার করা হয়। এবং তার কাছ থেকে পাঁচ হাজার টাকা ও হাতুড়ি উদ্ধার করা হয়েছে,তাকে সাতদিনের রিমান্ড মঞ্জুরের জন্য আদালতে হাজির করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |