বুধবার, ১২ Jun ২০২৪, ১০:২২ অপরাহ্ন

বঙ্গমাতা সেতুতে প্রথম টোল দিলেন প্রাণিসম্পদ মন্ত্রী

বঙ্গমাতা সেতুতে প্রথম টোল দিলেন প্রাণিসম্পদ মন্ত্রী

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে ৩০ টাকা টোল দিয়ে প্রথম গাড়ি নিয়ে পার হলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম। সোমবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ১ মিনিটে সিডান কার নিয়ে তিনি সেতু পার হন। এ সময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা ইসাহাক আলি খান পান্না, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান, পদন্নোতি পাওয়া পুলিশ সুপার জেলার অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বে থাকা মোল্লা আজাদ হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতাকর্মী।

রবিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১২টায় প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্ধোধনের পরে রাত ১২টা ১ মিনিটে যান চলাচল শুরু হয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে।

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে প্রথম ব্যক্তি হিসেবে ৩০ টাকা টোল পরিশোধ করে সেতু পার হন। তার টোল প্রদানের রশিদে গাড়ির নাম্বার দেয়া ছিল ৯৯৮৯ এবং ৩০ টাকা পরিশোধ করেছে বলে উল্লেখ করা রয়েছে।

সেতুর অপর প্রান্ত থেকে নেতাকর্মীদের নিয়ে সেতুতে ওঠেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো ওয়াহিদুজ্জামান জানান, রাত ১২ টা ১ মিনিটে সেতুতে প্রথম টোল প্রদান করে সেতু পার হন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী। এর পরই সেতুতে দুইপার থেকে ওঠে মোটরসাইকেলসহ অন্য যানবাহন। চলাচল করতে দেখা যায় যাত্রীবাহী পরিবহনও। গভীর রাতে পরিবার পরিজন নিয়ে ঘুরতে আসেন অনেকে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |