শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

আপডেট
আমার এবং শাকিবের সন্তান শেহজাদ খান বীর: বুবলী

আমার এবং শাকিবের সন্তান শেহজাদ খান বীর: বুবলী

অবশেষে নিজের সন্তানের পিতার পরিচয় জানালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। শুক্রবার বেলা ১২ টায় নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সন্তানের কিছু ছবি প্রকাশ করে এই নায়িকা জানিয়েছেন, তার ছেলের বাবা দেশের সিনেমার বড় তারকা চিত্রনায়ক শাকিব খান।

ওই পোস্টে বুবলী লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

এরপর ছেলের জন্য দোয়া চেয়ে এই নায়িকা লিখেছেন, শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

 

এর আগে শুক্রবার সকালেই বিডি২৪লাইভ-এর কাছে শাকিব খান ও বুবলীর সন্তানের কিছু ছবি হাতে এসেছে। এই তারকা জুটির সন্তানের বয়স বর্তমানে আড়াই বছর। একটি ছবিতে সন্তানকে নিয়ে কিছুতে মগ্ন থাকতে দেখা গেছে শাকিব খানকে। অন্য এক ছবিতে মা বুবলীর কোলে দেখা মিলেছে ছেলে শেহজাদ খানের।

জানা যায়, ২০২০ সালে কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিং চলাকালীন শাকিব-বুবলীর প্রেমের শুরু। এরপর বুবলীর পাড়ি জমান আমেরিকায়। সেখানেই পুত্র সন্তানের জন্ম দেন। এরপর দেশে ফিরে ফের সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েন। এর মধ্যে গত মঙ্গলবার হঠাৎ করেই নিজের বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই জানা যায়, সন্তানের মা হয়েছেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |